fbpx
টাইমলাইনপশ্চিমবঙ্গ

কসবার বহুতলে আগুন লাগলেও হতাহতের কোন খবর এখনও পাওয়া যায়নি

বাংলা ডেস্কঃ শহরে ফের বহুতলে আগুন (fire) লাগার ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে সর্বত্র। কসবার (kasba) এক বহুতলে ঘটে এই ভয়াবহ দুর্ঘটনাটি। ঘটনাস্থলে দমকলের চারটে ইঞ্জিন পৌঁছে দ্রুত আগুন নেভানোর কাজ শুরু করা হয়।বৃহস্পতিবার সকাল সাড়ে দশটা নাগাদ অ্যাক্রোপলিস মলের (acropolis mall) কাছে শান্তিপল্লীর একটি বাড়িতে ঘটে যায় এই দুর্ঘটনা।

আশেপাশের এলাকা খুব ঘিঞ্জি থাকায় আগুন দ্রুতই ছড়িয়ে পড়ার সম্ভাবনা থাকায় আতঙ্কতি হয় এলাকাবাসী। তৎক্ষণাৎ দমকলের ৪ টি ইঞ্জিন সেই স্থানে পৌঁছে আগুন নেভানোর কাজ শুরু করে। কিন্তু কিভাবে এই আগুন লাগল সেটা খতিয়ে দেখা হচ্ছে দমকল বাহিনীরা।

শহরতলীতে এই ধরনের ঘটনা কোন নতুন কিছু নয়। এর আগেও বহুবার এই ধরনের ঘটনার সম্মুখীন হয়েছে শহরবাসী। তাই যাতে ভবিষ্যতে এই ধরনের আর কোন ঘটনা না ঘটে সেদিকেও খেয়াল রাখা হচ্ছে প্রশাসনের তরফ থেকে।

আশঙ্কা করা হচ্ছে কসবার এই বহুতলে শর্ট সার্কিট-এর আগুন লেগেছে। তবে আগুন লাগার সথিক কারণ এখনও অবধি জানা যায়নি বলে জানা গিয়েছে। এলাকার মানুষজন আগুনের আতঙ্কে ঘর ছেড়ে রাস্তায় বেরিয়ে পড়ে। দ্রুতই আগুন নেভানোর কাজ চলে। সূত্রের খবর, এই বহুতল শুটিং স্পট হিসাবেও ব্যাবহার হয়। তবে এই ঘটনার সময় কোন শ্যুটিং দল ওখানে ছিল না বলে জানা গিয়েছে। এখনও অবধি পাওয়া খবর অনুযায়ী এই দুর্ঘটনায় কোন হতাহতের খবর নেই। তবে প্রশাসনের তরফ থেকে জানানো হয়েছে তাঁরা এই আগুন লাগার পিছনের কারণ নিশ্চিই খতিয়ে দেখাবেন।

Back to top button
Close