fbpx
টাইমলাইনভারত

প্রয়াত হলেন রাজ্যসভার সাংসদ অমর সিং, শেষ ভিডিওতে বলেছিলেন ‘টাইগার আভি জিন্দা হেয়”

বাংলা হান্ট ডেস্কঃ সমাজবাদী পার্টির (Samajwadi Party) নেতা তথা রাজ্যসভার সাংসদ অমর সিং (Amar Singh) শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন। বিগত কয়েকমাস ধরে তিনি সিঙ্গাপুরে চিকিৎসা করাচ্ছিলেন। মার্চ মাসে ওনার প্রয়াত হওয়ার খবর ভাইরাল হয়েছিল। এরপর তিনি একটি ভিডিওর (Video) মাধ্যমে জানিয়েছিলেন, ‘টাইগার আভি জিন্দা হেয়।”

ভিডিও জারি করে নিজের চিরাচরিত আন্দাজে অমর সিং বলেছিলেন, ‘সিঙ্গাপুর থেকে অমর সিং বলছি। আমি অসুস্থ, পীড়িত কিন্তু ভয় পাই না। সাহস এখনো অনেক আছে, শক্তিও অনেক আছে … আর অনেক জ্ঞান ও আছে। আমার শুভাকাঙ্খি আর বন্ধুরা এই গুজব ছড়িয়েছে যে আমি আর নেই, আমাকে যমরাজ নিয়ে গেছে। কিন্তু এটা সত্যি না, আমার চিকিৎসা চলছে।” উনি আরও বলেছিলেন, ‘মা ভগবতীর ইচ্ছে হলে আমি খুব শীঘ্র সুস্থ হয়ে বাড়ি ফিরব। আমি যেমনই আছি, ভালো আছি।”

অমর সিং বলেছিলেন, আমার মিত্ররা আমার মৃত্যুর কামনা করছে, কিন্তু সেটা এত সহজেই পূরণ হবে না। মৃত্যু আমার দরজায় কড়া নাড়বে, আমার সহজেই কিছু হবে না। আমি একবার বিমান থেকে পড়ে গেছিলাম, তখন যমরাজ আমাকে নেয় নি। ১০ বছর আগে কিডনি বদল হয়েছিল, তখনও ফিরে এসেছিলাম। ১২ থেকে ১৩ দিন মিডিল ইস্টে ভেন্টিলেটরে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে এসেছি।

উনি বলেছিলেন, আগের তুলনায় এবার অনেক ভালো আছি। সুস্থ আছি। সচেতন আছি। আমার যেসব শুভ চিন্তকরা আমার মৃত্যুর গুজব ছড়াচ্ছে, তাঁদের কোটি কোটি ধন্যবাদ।

Back to top button
Close