টাইমলাইনভারত

নরেন্দ্র মোদির আত্মবিশ্বাস ও দৃঢ় মনোভাব দেশকে অনুপ্রাণিত করেছে, প্রশংসায় পঞ্চমুখ মুকেশ আম্বানি

দেশের সবচেয়ে ধনী ব্যক্তিত্ব মুকেশ অম্বানি (mukesh ambani) দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (Narendra modi) নেতৃত্বের প্রশংসায় পঞ্চমুখ। বললেন, প্রধানমন্ত্রীর আত্মবিশ্বাস ও দৃঢ় মনোভাব ভারতকে অনুপ্রেরণা জুগিয়েছে। তার নেতৃত্বেই নতুন ভারতের দিকে এগিয়ে চলেছে।

লকডাউনে অর্থনৈতিক বৃদ্ধি থমকে গিয়েছে। ডিডিপি হয়েছে ঋণাত্মক। এই পরিস্থিতিতে দেশের আর্থিক অবস্থা নিয়ে নরেন্দ্র মোদি সরকারের বিরোধিতা করছে বিরোধী ও অর্থনীতির বিশেষজ্ঞরা। কিন্ত এশিয়ার সর্বাপেক্ষা ধনী ব্যাবসায়ী মুকেশ মনে করেন, খুব শীঘ্রই ঘুরে দাঁড়াবে দেশের অর্থনীতি। পণ্ডিত দীনদয়াল পেট্রোলিয়াম বিশ্ববিদ্যালয়ের সমাবর্তন অনুষ্ঠানে এমনটাই জানালেন তিনি।

এদিন তিনি বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ যে আর্থিক সংস্কারের পথে এগিয়েছে। সেই দিশাই দেশকে খুব তাড়াতাড়ি উন্নতির শিখরে নিয়ে যাবে। একই সাথে মোদির দৃঢ় ও কর্মঠ নেতৃত্বের প্রশংসা করে বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বের গুনাবলির কারনেই পুরো বিশ্ব আজ এক নতুন ভারতের উত্থান দেখছে। তিনি দেশকে তার নেতৃত্বের মধ্য দিয়ে অনুপ্রাণিত করে চলেছেন।

পাশাপাশি, আত্মনির্ভর ভারত গড়বার ডাকেরও প্রশংসা করেছেন মুকেশ। তিনি জানিয়েছেন, নরেন্দ্র মোদি যখন গুজরাতের মুখ্যমন্ত্রী ছিলেন তখন থেকেই তার এই দূরদৃষ্টি ছিল। প্রসঙ্গত, জানিয়ে রাখি করোনা মহামারির কালে যখন সারা বিশ্বের প্রতিটি সংস্থা অর্থনৈতিক ভাবে বিধ্বস্ত হয়ে পড়ছিল তখন একের পর এক চুক্তি করে নিজের ব্যাবসা ও সম্পত্তির পরিমান অনেকটাই বাড়িয়ে নিয়েছেন রিলায়েন্সের মালিক মুকেশ অম্বানি।

 

 

Back to top button