fbpx
ক্রিকেটখেলাটাইমলাইন

আমফানের থাবা দাদার বাড়িতেও! হেলে পড়া আমগাছ সোজা করতে ঘাম ঝড়লো মহারাজের।

একদিকে করোনা ভাইরাস তার উপর সুপার সাইক্লোন আমফান। জোড়া ধাক্কায় এই মুহূর্তে বেসামাল পরিস্থিতি বাংলা জুড়ে। পুরো বাংলা জুড়ে তাণ্ডব লীলা চালালো ঘূর্ণিঝড় আমফান। বাংলার দুই চব্বিশ পরগনা সহ পুরো কলকাতা সাইক্লোন আমফানের জেরে কার্যত ধ্বংসস্তূপে পরিণত হয়েছে। এত বড়ো কলকাতা শহর আমফানের জেরে একদম লন্ডভন্ড হয়ে গিয়েছে। কলকাতা সহ জেলায় জেলায় প্রচুর ক্ষয়ক্ষতি হয়েছে আমফানের জেরে। রাস্তায় বিদ্যুতের তার ছিঁড়ে পড়ে রয়েছে সেই সাথে ভেঙ্গে গিয়েছে অনেক গাছ। এই আমফানের প্রভাব পড়েছে বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলির বাড়িতেও।

ঘূর্ণিঝড় আমফান থাবা বসিয়েছে বেহালার বীরেন রায় রোডে সৌরভ গাঙ্গুলির বাড়িতেও। আমফানের জেরে বিপজ্জনকভাবে একটি আমগাছ হেলে পড়েছে সৌরভ গাঙ্গুলীর বাড়িতে। আর সেই গাছটিকে পুনরায় তার জায়গায় ফিরিয়ে নিয়ে যাওয়ার জন্য বৃহস্পতিবার অনেক মেহনত করতে হল সৌরভ গাঙ্গুলীকে। অবশেষে অনেক কষ্টের পর দড়ি বেঁধে টেনে সেই গাছটিকে পুনরায় তাঁর নিজস্ব জায়গায় ফিরিয়ে দিতে সক্ষম হলেন মহারাজ।

সেই ছবি নিজের টুইটার একাউন্টে পোস্ট করেছেন সৌরভ গাঙ্গুলী নিজেই। এই ছবি পোস্ট করে দাদা লিখেছেন এই বয়সে লড়াই করে গাছটিকে নিজের জায়গায় ফিরিয়ে দিতে ঘাম ঝরে গেল। দাদার পোস্ট করা এই ছবি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে নেট দুনিয়ায়।

Back to top button
Close
Close