টাইমলাইনবিনোদন

সলমন খানের বিগ বসের ঘরে এবার বিতর্কিত টিকটক ‘তারকা’ আমির সিদ্দিকি! শুরু শোয়ের প্রস্তুতি

বাংলাহান্ট ডেস্ক: ছোটপর্দার অন‍্যতম জনপ্রিয় রিয়েলিটি শো সলমন খানের (salman khan) বিগ বসের (bigg boss) ১৪তম সিজনের তোড়জোড় শুরু হয়ে গিয়েছে। শো শুরুর আগে থেকেই নানান গুঞ্জন শোনা যাচ্ছে। সেই সঙ্গে এই সিজনে কোন কোন তারকাকে দেখা যাবে সেই নিয়েও ফাঁস হচ্ছে নানান তথ‍্য।
জানা গিয়েছে এই সিজনের থিম হতে চলেছে ‘জঙ্গল’। সর্বমোট ১৬ জন প্রতিযোগী অংশ নেবেন এই সিজনে। তাদের মধ‍্যে তিনজন সাধারন মানুষ ও বাকিরা সকলেই তারকা। তবে অন‍্যান‍্য বারের মতো এবারেও শোয়ের নির্মাতাদের কড়া নজর রয়েছে যাতে তারকা প্রতিযোগীদের বিষয়ে কোনও তথ‍্য ফাঁস না হয়।
সংবাদমাধ‍্যম সূত্রে খবর, বিতর্কিত টিকটক তারকা আমির সিদ্দিকিকে আমন্ত্রণ জানানো হয়েছে বিগ বসে অংশগ্রহণের জন‍্য। কিছুদিন আগেই জনপ্রিয় ইউটিউবার ক‍্যারিমিনাতির সঙ্গে ইউটিউব বনাম টিকটক নিয়ে বিবাদের জন‍্য সংবাদ শিরোনামে উঠে এসেছিলেন আমির সিদ্দিকি। সোশ‍্যাল মিডিয়ায় রীতিমতো তোলপাড় চলেছিল ইউটিউব ও টিকটক নিয়ে।

images 2020 07 01T154316.009 Bangla Hunt Bengali News
টিকটক ও ইউটিউব নিয়ে নেটিজেনের মধ‍্যে বিবাদ বাড়তে থাকায় বন্ধ করে দেওয়া হয় আমির সিদ্দিকির টিকটক অ্যাকাউন্ট। পরে একটি ভিডিওর মাধ‍্যমে আমির নিজেই এই বিষয়টি জানান। এখানেই শেষ নয়, ভিডিওতে ক‍্যারিমিনাতির নকল করে তুমুল সমালোচনারও শিকার হয়েছিলেন তিনি।
কাস্টিং ডিরেকটর নূর সিদ্দিকিকে হুমকি দেওয়ারও অভিযোগ ওঠে আমিরের বিরুদ্ধে। এই প্রসঙ্গে কাস্টিং ডিরেক্টর নূর সিদ্দিকির আইনজীবী জানান, আমিরের বিরুদ্ধে আইনি মামলা দাখিল হওয়াতেই তাঁর অ্যাকাউন্টটি বন্ধ করা হয়েছে। তিনি আরও জানান, নূর টিকটক আধিকারিকদের কাছে ব‍্যক্তিগত ভাবেও আমিরের বিরুদ্ধে অভিযোগ জানিয়ে বলেছেন, তাঁর জন‍্য টিকটকের ক্ষতি হচ্ছে, রেটিংও অনেক পড়ে গিয়েছে। তার আগেই মহিলাদের বিরুদ্ধে হিংসা ছড়ানোর অভিযোগে বন্ধ করা হয় আমিরের ভাই ফয়জল সিদ্দিকির অ্যাকাউন্ট।

Back to top button