টাইমলাইনবিনোদন

টাকার জন‍্য প্রতিযোগীদের মিথ‍্য প্রশংসা করেছেন, ইন্ডিয়ান আইডল নিয়ে বিষ্ফোরক অমিত কুমার

বাংলাহান্ট ডেস্ক: আবারো বিতর্কের সম্মুখীন ইন্ডিয়ান আইডল (indian idol)। জনপ্রিয় রিয়েলিটি শো সম্পর্কে বিষ্ফোরক মন্তব‍্য করেছেন কিশোর কুমার (kishore kumar) পুত্র অমিত কুমার (amit kumar)। টাকার বিনিময়ে শো তে গিয়ে প্রতিযোগীদের মিথ‍্যে মিথ‍্যে প্রশংসা করতে হয়েছে তাঁকে। প্রতিযোগীদের গান শুনে শো বন্ধ করে দেওয়ার ইচ্ছাও হয়েছিল বলে মন্তব‍্য করেন অমিত কুমার।

সম্প্রতি ইন্ডিয়ান আইডল ১২তে কিশোর কুমার স্পেশাল এপিসোডে অতিথি বিচারক হিসাবে হাজির ছিলেন অমিত কুমার। ইতিমধ‍্যেই সোশ‍্যাল মিডিয়ায় নেটিজেনরা অভিযোগ করেছেন এই এপিসোডটি তাদের পছন্দ হয়নি। প্রতিযোগীদের কণ্ঠে কিশোর কুমারের গান একেবারেই ভাল শোনায়নি। শোয়ের নির্মাতারা ব‍্যর্থ হয়েছেন কিংবদন্তী গায়ককে শ্রদ্ধার্ঘ দিতে।


এবার এই বিতর্ক আরো উসকে দিয়ে নেটিজেনদের বক্তব‍্যকেই সমর্থন করলেন অমিত কুমার। সম্প্রতি এক সংবাদ মাধ‍্যমের সঙ্গে সাক্ষাৎকারে এই বিষয়ে নিজের ক্ষোভ উগরে দিয়েছেন তিনি। শোটি যে স্ক্রিপ্টেড তাও ফাঁস করে দিয়েছেন তিনি। সবই পূর্বপরিকল্পিত ছিল। শো শুরুর তাঁকে ভাল মন্দ নির্বিশেষে সব প্রতিযোগীদের প্রশংসা করতে বলা হয়েছিল।

অমিত কুমার বলেন, টাকার প্রয়োজন সবারই আছে। আর টাকার বিনিময়েই ওই শো তে অতিথি বিচারক হিসাবে যেতে রাজি হয়েছিলেন তিনি। তাঁকে যেমনটা বলা হয়েছিল তেমনটাই করেছিলেন তিনি। প্রশংসা সবারই করেছিলেন কিন্তু কয়েক জনের গান শুনে তাঁর ইচ্ছা করছিল শো মাঝপথেই বন্ধ করে দিতে।

এদিনের শো নিয়ে দর্শকদের অনেকেই ক্ষোভ প্রকাশ করেছেন। নেহা কক্কর ও হিমেশ রেশমিয়ার কিশোর কুমারের গান গাওয়া নিয়েও সমালোচনা হয়েছে। তবে অমিত কুমার বলেন, শো, বিচারক ও প্রতিযোগীদের প্রতি তাঁর পূর্ণ শ্রদ্ধা রয়েছে। কিন্তু এমনটা মাঝে মাঝে ঘটেই থাকে।

Related Articles

Back to top button