টাইমলাইনবিনোদন

‘সংসদে দাঁড়িয়ে মিথ‍্যে বলেছেন?’, চূড়া-সিঁদুর পরিহিত নুসরতের শপথগ্রহণের ভিডিও পোস্ট করে কটাক্ষ অমিত মালব‍্যর

বাংলাহান্ট ডেস্ক: অবৈধ বিয়ের বিবৃতি দিয়ে আরো বিপাকে পড়লেন তৃণমূলের সাংসদ অভিনেত্রী নুসরত জাহান (nusrat jahan)। নিখিল জৈনের (nikhil jain) সঙ্গে সম্পর্কে ফাটল স্পট হওয়ায় ও নুসরতের সন্তানসম্ভবা হওয়ার গুঞ্জন উঠতে অনেকেই বিবাহ বিচ্ছেদ করার পরামর্শ দিচ্ছিলেন নুসরতকে। তখনি তিনি বিবৃতি দিয়ে জানান, নিখিলের সঙ্গে তাঁর বিয়েই হয়নি। লিভ ইন সম্পর্কে ছিলেন তাঁরা।

অপরদিকে সরকারি নথিপত্রে নুসরতের পরিচয় তিনি বিবাহিতা এবং স্বামীর নাম নিখিল জৈন। এই অসঙ্গতিকে হাতিয়ার করেই এবার রাজনৈতিক আঙিনায় নুসরতকে চাপে ফেলার জন‍্য কোমর বাঁধছে বিজেপি‌ (bjp)। অন্তত গেরুয়া শিবিরের আইটি সেলের সর্বভারতীয় প্রধান অমিত মালব‍্যের (amit malaviya) টুইটে তেমনি আভাস মিলেছে।


বিয়ের পর প্রথম বার নুসরতের লোকসভা সাংসদ হিসাবে শপথ নেওয়ার ভিডিওটি টুইট করেছেন অমিত মালব‍্য। সেখানে স্পষ্ট অভিনেত্রী সাংসদকে বলতে শোনা যাচ্ছে, ‘আমি নুসরত জাহান রুহি জৈন’। উপরন্তু সেদিন সংসদে সম্পূর্ণ বিবাহিতা হিন্দু নারীর সাজে উপস্থিত হয়েছিলেন নুসরত। হাতে ছিল নিখিলের নামের চূড়া, সিঁথিতে সিঁদুর।

সেই তুমুল চর্চিত শপথ গ্রহণের ভিডিওটিই শেয়ার করে কটাক্ষ ছুঁড়েছেন অমিত মালব‍্য। তাঁর প্রশ্ন, ‘তৃণমূল সাংসদ নুসরত জাহান রুহি জৈনের ব‍্যক্তিগত জীবন, তিনি কার সঙ্গে বিয়ে করেছেন বা কার সঙ্গে লিভ ইন করছেন তা নিয়ে কারোর কিছু বলার নেই। কিন্তু উনি একজন নির্বাচিত প্রতিনিধি এবং সংসদে অন রেকর্ড তিনি বলেছেন নিখিল জৈনের সঙ্গে তিনি বিবাহিতা। তাহলে কি উনি সংসদে দাঁড়িয়ে মিথ‍্যে বললেন?’

উল্লেখ‍্য, সংসদে দাঁড়িয়ে কোনো জনপ্রতিনিধি যদি ভুল তথ‍্য দেয় তবে তাঁর বিরুদ্ধে স্বাধিকার ভঙ্গের অভিযোগ করা যায়। নুসরতের বিরুদ্ধেও কি তবে সেটাই করার ভাবনায় রয়েছে বিজেপি? অমিত মালব‍্য উত্তরে বলেন, সংসদ এখন বন্ধ রয়েছে। খুললে তারপর তারা এই বিষয়ে সিদ্ধান্ত নেবেন।

Related Articles

Back to top button