fbpx
টাইমলাইনপশ্চিমবঙ্গভারত

উপনির্বাচনের ফল প্রকাশের আগেই মুকুলের আত্মবিশ্বাসে বাধা হো অমিত শাহের

বাংলা হান্ট ডেস্ক : সোমবার কালিয়াগঞ্জ করিমপুর খড়্গপুর বিধানসভা কেন্দ্রে উপনির্বাচন হয়েছে, তিনটি কেন্দ্রেই বিজেপি এবং তৃণমূল কখনও আবার বিজেপি তৃণমূল কংগ্রেস শিব সেনার হাড্ডাহাড্ডি লড়াই হয়েছে। যদিও করিমপুরে সামান্য অশান্তির খবর পাওয়া গিয়েছিল তবে লোকসভা নির্বাচনে মিরাকেলে ফলাফলের পর আত্মবিশ্বাস বেড়েছে বিজেপির তাই উপনির্বাচনেও ভাল ফলাফল করার আশা প্রকাশ করলেন বিজেপি নেতা মুকুল রায়।

এমনিতে উপনির্বাচনের আগে থেকেই তিনি কেন্দ্রে বিজেপি ক্ষমতা দখল করবে বলে আশার বাড়ি শুনিয়েছিল তাই এ বার সংসদে বিজেপির সর্বভারতীয় সভাপতি তথা স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের সময় বিজেপি নেতা মুকুল রায় উপনির্বাচনে তিনি তিন ফলাফল করবে বলে দাবি করেন, যদিও মুকুলের দাবিতেকিছুটা হলেও আশ্বাস পেলেন বিজেপির সর্ব ভারতীয় সভাপতি অমিত শাহ

সংসদের শীতকালীন অধিবেশন চলছে তাই উপস্থিত রয়েছেন অমিত শাহ অন্য দিকে একটি কাজের জন্য সংসদে উপস্থিত হয়েই মুকুল রায়ের সঙ্গে দেখা হয় অমিত শাহের। মুকুলকে দেখে উপনির্বাচনের ফলাফল সম্পর্কে জানতে চান অমিত শাহ। অমিতের প্রশ্ন শুনে মুকুল রায় হেসে তিনটিতেই জয় লাভের কথা জানান যদিও মুকুলের কথা শুনে তিনি দুটোতে আশা করেছিলেন বলে জানান একই সঙ্গে তিনটে হয়ে যাবে!

ভেবে কিছুটা থমকে যান। যদিও থেমে থাকেননি জয়প্রকাশ মজুমদারের হামলার খবর জানতে পেরেছেন বলে জানান অমিত, তবে এসবের পরেও যে আশা আছে তাতেই অভিনন্দন জানান অমিত। উল্লেখ্য করিমপুর এবং খড়্গপুর দুটি কেন্দ্রে মমত্ব ও দিলীপ ঘোষ সাংসদ হওয়ার জন্য আপাতত খালি রয়েছে তাই বিধানসভা উপনির্বাচন হয়েছে ওই দুই কেন্দ্রে অন্য দিকে কালিয়াগঞ্জের বিধায়ক এর মৃত্যুর পর সেই আসন আপাতত খালি তাই উপনির্বাচনের মাধ্যমে বিধায়ক নির্বাচন করতে চাইছে নির্বাচন কমিশন।

তবে উপ নির্বাচনের শুরু থেকে যেভাবে হাঁকডাক দেখে নিজেদের জয়ের ব্যাপারে আশা প্রকাশ করেছিলেন বিজেপি নেতৃত্বরা, নির্বাচন পরবর্তী সময়ে সে ভাবে কড়া করতে দেখা যায়নি কাউকেই। যদিওযদিও জল কোন দিকে গড়াবে? তা জানা কার্যত সময়ের অপেক্ষা।

Leave a Reply

Back to top button
Close
Close