টাইমলাইনবিনোদন

পরপর ছবি ফ্লপ, ভাগ‍্য ফেরাতে এবার অক্ষয়ের ‘পৃথ্বীরাজ’ এর প্রচার করবেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ!

বাংলাহান্ট ডেস্ক: বিনোদনের সঙ্গে ক্রমশই জড়িয়ে পড়ছে রাজনীতি। নেতামন্ত্রীরা প্রচার করছেন ছবির, নিজেরা গিয়ে দেখেও আসছেন। এবার মুক্তির আগেই অক্ষয় কুমারের (Akshay Kumar) ‘পৃথ্বীরাজ’ (Prithviraj) ছবিটি দেখতে চলেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah)। দর্শকদের জন‍্য ছবিটি প্রেক্ষাগৃহে আসার আগেই স্বরাষ্ট্রমন্ত্রীর জন‍্য বিশেষ প্রদর্শনীর ব‍্যবস্থা করা হবে।

আগামী ১ লা জুন দিল্লিতে বিশেষ প্রিভিউ স্ক্রিনিং হবে পৃথ্বীরাজের। সেখানেই দর্শকদের আসন আলো করবেন অমিত শাহ। তাঁর সঙ্গে থাকবেন আরো কয়েকজন ক‍্যাবিনেঠ মন্ত্রী এবং উচ্চপদস্থ রাজনৈতিক ব‍্যক্তিত্বরা। ছবির পরিচালক নিজেই এই খবরের সত‍্যতা স্বীকার করেছেন।


চন্দ্রপ্রকাশ দ্বিবেদী তথ‍্যে শিলমোহর দিয়ে বলেন, “এটা আমাদের কাছে সম্মানের যে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ জি সাক্ষী থাকবেন ভারতমাতার অন‍্যতম সাহসী সন্তান সম্রাট পৃথ্বীরাজ চৌহানের অনন‍্য জীবন গাথার, যিনি দেশের জন‍্য নিজের জীবন উৎসর্গ করেছিলেন।”

ছবি নির্মাতাদের ঘনিষ্ঠ সূত্রের খবর, এই ছবির বিষয় অর্থাৎ ভারতের শেষ হিন্দু সম্রাট পৃথ্বীরাজ চৌহানের কাহিনি অমিত শাহের বিশেষ আগ্রহের। তিনি সবসময় দাবি করেন, ভারতীয়দের নিজের ইতিহাস এবং পৃথ্বীরাজ চৌহানের মতো সাহসী নায়কদের সম্পর্কে আরো বেশি করে জানা জানা উচিত।


সূত্র আরো জানিয়েছে, ১৮ বছরের গবেষণার পর তৈরি হয়েছে পৃথ্বীরাজ। বড়সড় বাজেটের উপরে তৈরি হয়েছে ছবিটি। সব রকম ভাবে প্রচার করা হচ্ছে ছবিটার। সেক্ষেত্রে স্বয়ং স্বরাষ্ট্রমন্ত্রী পৃথ্বীরাজ দেখতে আসবেন, এটা নিঃসন্দেহে ছবি নির্মাতাদের কাছে একটা বড় পাওনা।

প্রসঙ্গত, এই ছবির হাত ধরেই বলিউডে পা রাখতে চলেছেন মিস ওয়ার্ল্ড এর খেতাব জয়ী মনুষী ছিল্লর। অক্ষয়ের বিপরীতে সংযুক্তা চরিত্রে অভিনয় করেছেন তিনি। ছবিতে কবি চন্দ্রবরদাই এর চরিত্রে রয়েছেন সোনু সূদ। কাকা কানহার ভূমিকায় নজর কেড়েছেন সঞ্জয় দত্ত। এছাড়াও জয়চাঁদের চরিত্রে আশুতোষ রানা এব‌ং মহম্মদ ঘুরীর চরিত্রে দেখা যাবে মানব ভিজকে। আগামী ৩ রা জুন মুক্তি পাবে পৃথ্বীরাজ।

Related Articles

Back to top button