টাইমলাইনবিনোদন

ফের একবার ক্রোড়পতির আসর নিয়ে আসছেন অমিতাভ,কোটিপতি হতে এখনই করুন রেজিষ্ট্রেশন

বাংলাহান্ট ডেস্ক: টেলিভিশনের অন‍্যতম জনপ্রিয় শো গুলির মধ‍্যে নিঃসন্দেহে প্রথম দিকে নাম থাকবে কউন বনেগা ক্রোড়পতির (kaun banega crorepati)। অমিতাভ বচ্চন (amitabh bachchan) সঞ্চালিত এই কুইজ রিয়েলিটি শোটির (reality show) টিআরপি আকাশ ছোঁয়া। এবার দ্বাদশ সিজনে পা দিতে চলেছে এই জনপ্রিয় শো। সম্প্রতি তারই রেজিস্ট্রেশন (registration) শুরুর তারিখ ঘোষনা করলেন অমিতাভ।


সোনি টিভির অফিশিয়াল ইউটিউব চ‍্যানেলে অমিতাভ বচ্চনের একটি ভিডিও শেয়ার করা হয়েছে। ভিডিওতে একটি কবিতা পাঠ করতে শোনা গিয়েছে তাঁকে। তিনি বলেন, সব কিছুতেই বিরতি পড়তে পারে। চায়ের আড্ডায়, অফিসের চাকরিতে, শপিং মলের প্রেমে সবেতেই বিরতি হতে পারে। কিন্তু একটি জিনিসে কখনও বিরতি থাকতে পারে না। তা হল স্বপ্ন।
অভিনেতা আরও বলেন, সেই স্বপ্নের উড়ান দিতেই ৯ মে রাত নটায় সোনি টিভিতে শুরু হতে চলেছে কেবিসি ১২ এর রেজিস্ট্রেশন। এমনই অভিনব কায়দায় রেজিস্ট্রেশন শুরুর ঘোষনা করেছেন অমিতাভ। ভিডিওটি নিজের বাড়িতে বসেই শুট করেছেন তিনি।
সংবাদ মাধ‍্যম সূত্রে খবর, বর্তমান পরিস্থিতির কথা মাথায় রেখে এখনের জন‍্য শুধুমাত্র রেজিস্ট্রেশনের দিন ধার্য হয়েছে। প্রোগ্রাম শুরু করতে তিন মাস সময় লেগে যায়। আশা করা যাচ্ছে ততদিনে পরিস্থিতি আবার স্বাভাবিক হবে।

উল্লেখ‍্য, এই জনপ্রিয় রিয়েলেটি শো এবার পা দেবে ১২ তম বছরে। মোট চারটি ধাপে হয় কেবিসির বাছাই পর্ব- রেজিস্ট্রশন, স্ক্রিনিং, অনলাইন অডিশন ও ব‍্যক্তিগত সাক্ষাৎকার। এই চারটি পর্বে পাশ হওয়ার পরেই সুযোগ পাওয়া যায় মূল পর্বে আসার।

Related Articles

Back to top button