টাইমলাইনবিনোদনক্রিকেট

সচিন তেন্ডুলকরকে নিয়ে ভুয়ো খবর শেয়ার, প্রকাশ‍্যেই ক্ষমা চাইলেন অমিতাভ

বাংলাহান্ট ডেস্ক: বহু বছর বাদে সচিন তেন্ডুলকরকে (sachin tendulkar) দেখা যাবে ক্রিকেটের বাইশ গজে, এমনি গুঞ্জন ছড়িয়ে পড়তে উত্তেজনা তুঙ্গে উঠেছিল সোশ‍্যাল মিডিয়ায়। বিশেষত এমন একটি খবর যখন স্বয়ং অমিতাভ বচ্চন (amitabh bachchan) শেয়ার করেন তখন উচ্ছ্বাসের পারদ আরো কিছুটা চড়ে বইকি। কিন্তু পরক্ষণেই জানা গেল, খবরটা আসলে ভুয়ো! আর নিজের ভুল বুঝতে পেরেই প্রকাশ‍্যে ক্ষমা চাইলেন বিগ বি।

ব‍্যাপারটা খোলসা করে বলা যাক। সম্প্রতি একটি বিজ্ঞাপন শেয়ার করেছিলেন অমিতাভ। লেজেন্ডস লিগ ক্রিকেট এর ব্র‍্যান্ড অ্যাম্বাসাডর তিনি। প্রোমোতেও দেখা গিয়েছে তাঁকে। ওই প্রোমোতেই নাম ছিল সচিনেরও। স্বাভাবিক ভাবেই উত্তেজিত হয়েছিলেন ‘লিটল মাস্টার’ এর অনুরাগীরা।


কিন্তু সচিন তেন্ডুলকরের সংস্থা এস আর টি স্পোর্টস ম‍্যানেজমেন্ট প্রাইভেট লিমিটেডের তরফে বিবৃতি প্রকাশ করে স্পষ্ট জানানো হয়, এ খবর ভুয়ো। সচিন খেলছেন না এই টুর্নামেন্টে। টুর্নামেন্টের আয়োজকদেরও আর্জি জানানো হয় অমিতাভ ও সচিন অনুরাগীদের ভুয়ো তথ‍্য না দেওয়ার জন‍্য।

এরপরেই ক্ষুব্ধ হয়ে যান ক্রিকেট প্রেমীরা। তাঁদের রাগ গিয়ে পড়ে বিগ বির উপরেও। যদিও নিজের ভুল বুঝতে পেরেই সেটা সংশোধন করে নেন অভিনেতা। সংশোধিত প্রোমোটি শেয়ার করে তিনি প্রকাশ‍্যেই ক্ষমা প্রার্থনা করে আরেকটি টুইট করেন। কোনো রকম ভুল বোঝাবুঝির জন‍্য তিনি ক্ষমা প্রার্থনা করেন।

https://twitter.com/SrBachchan/status/1479758647127265281?t=J4OOIbdY1rWRCzC5HMFp4g&s=19

উল্লেখ‍্য, লেজেন্ডস লিগ ক্রিকেটে ভারত ছাড়াও বহু দেশের প্রাক্তন ক্রিকেটারদের খেলতে দেখা যাবে। তালিকায় রয়েছে শ্রীলঙ্কা, পাকিস্তান, অস্ট্রেলিয়া, ইংল‍্যান্ড সহ আরো কিছু দেশ। তাঁদের তিনটি দলে ভাগ করা হবে, ইন্ডিয়ান মহারাজাস, এশিয়া লায়নস এবং ওয়ার্ল্ড জায়ান্টস। আগামী ২০ জানুয়ারি থেকে ম‍্যাচ শুরু হওয়ার কথা।

ইন্ডিয়ান মহারাজাস টিমে রয়েছেন বীরেন্দ্র সেহওয়াগ, যুবরাজ সিং, হরভজন সিং, ইরফান পাঠান, ইউসুফ পাঠান, প্রজ্ঞান ওঝা, মহম্মদ কাইফ সহ অন‍্যান‍্যরা।

Related Articles

Back to top button