অন্যান্যটাইমলাইন

একে একে সবাই ছেড়ে চলে যাচ্ছে! সুরমা ভোপালির শোকে লিখলেন অমিতাভ বচ্চন

বাংলা হান্ট ডেস্কঃ বিখ্যাত বলিউড (Bollywood) অভিনেতা জগদীপ জাফরি (Jagdeep Jaffrey) বুধবার বার্ধক্যজনিত সমস্যার কারণে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। জগদীপ জাফেরির প্রয়াণে গোটা বলিউড শোকে কাতর। বলিউডের সমস্ত নক্ষত্ররাই সোশ্যাল মিডিয়ায় ওনাকে নিয়ে পোস্ট করছেন আর শ্রদ্ধাঞ্জলি দিচ্ছেন। বলিউডের মহানায়ক অমিতাভ বচ্চনও (Amitabh Bachchan) সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ওনাকে স্মরণ করেন। উনি নিজের ব্লগে জগদীপ জাফরিকে নিয়ে অনেক কিছুই লেখেন।

বিগ বি ওনার সাথে কাজ করার মুহূর্ত গুলো স্মরণ করেন। উনি লেখেন, ‘কাল রাত আমরা আরেকটি নক্ষত্র হারিয়ে ফেললাম। জগদীপ কমিক অ্যাক্টিংয়ের অনন্য দক্ষতা সম্পন্ন একজন অভিনেতা। উনি নিজের একদম ভিন্ন শৈলী তৈরি করে ফেলেছিলেন … আর আমি ওনার সাথে অনেক সিনেমায় কাজ করার সুযোগ পেয়েছি। শোলে আর সেহেনশা সিনেমায় ওনার করা কাজ দর্শকেরা আজীবন মনে রাখবে।”

অমিতাভ লেখেন, ‘উনি নিজের প্রোডাকশনে বানানো একটি সিনেমায় অতিথি চরিত্রে আমাকে অভিনয় করতে বলেছিলেন, আর আমি সেটা করেও ছিলাম। উনি খুবই ভালো একজন মানুষ ছিলেন। ওনাকে সবাই ভালো বাসত। ওনার জন্য আমার প্রার্থনা সবসময় থাকবে। সৈয়দ ইশতিয়াক আহমেদ জাফরি ওনার আসল নাম ছিল, জগদীপ নাম উনি সিনেমায় অভিনয়ের জন্য রেখেছিলেন।”

অমিতাভ বচ্চন নিজের অনুভূতি জাহির করে বলেন, কেমন ভাবে একের পর এক ওনার সহকর্মীরা ধীরে ধীরে পৃথিবীকে বিদায় জানিয়ে চলে যাচ্ছে। উনি লেখেন, ‘এক এক করে সবাই চলে যাচ্ছে … ইন্ডাস্ট্রিতে নিজেদের কাজ আর অমূল্য সহযোগ করার পর এমন ভাবে বঞ্চিত করে চলে যাচ্ছে।”

Back to top button