টাইমলাইনবিনোদন

গুরুতর অসুস্থ অমিতাভ বচ্চন, আজই হবে অস্ত্রোপচার জানালেন নিজেই

বাংলাহান্ট ডেস্ক: ফের অসুস্থ বর্ষীয়ান অভিনেতা অমিতাভ বচ্চন (amitabh bachchan)। করতে হবে অস্ত্রোপচার (surgery), এমনটা নিজেই জানিয়েছেন আভিনেতা। নিজের ব্লগে অনুরাগীদের উদ্দেশে এই বার্তা দিয়েছেন অমিতাভ। বর্ষীয়ান অভিনেতার বার্তায় রীতিমতো চিন্তায় পড়ে গিয়েছেন তাঁর ভক্তরা।

শনিবার রাতে নিজের ব্লগে অমিতাভ লেখেন, ‘শারীরিক অবস্থা.. সার্জারি.. আর লিখতে পারছি না।’ পাশাপাশি টুইটে তিনি লেখেন, ‘কিছু প্রয়োজনের তুলনায় বেশি বেড়ে গিয়েছে। কেটে বাদ দিলে তবেই আরাম পাওয়া যাবে। জীবনের ভবিষ‍্যৎ এটাই। আগামীকালই জানা যাবে কি হবে।’


এরপরেই বর্ষীয়ান অভিনেতার স্বাস্থ‍্য পরিস্থিতি নিয়ে উদ্বিগ্ন হয়ে ওঠে তাঁর অনুরাগীরা। সোশ‍্যাল মিডিয়ায় উপচে পড়ছে বিগ বির দ্রুত আরোগ‍্য কামনা করে কমেন্ট। একজন লিখেছেন, ‘সিনিয়র বচ্চন দ্রুত সুস্থ হয়ে উঠুন। আপনার জন‍্য প্রার্থনা করছি।’ অনেকে প্রশ্ন করেছেন কিসের অস্ত্রোপচার হতে চলেছে অমিতাভের। সেই বিষয়ে বিস্তারিত জানাতে তারা অনুরোধ করেছে বিগ বিকে।

https://twitter.com/SrBachchan/status/1365370965165625345?s=19

প্রসঙ্গত, সম্প্রতি কেন্দ্রীয় সরকারের ‘যথেচ্ছাচার’ এর বিরুদ্ধে মুখ না খুললে বন্ধ করে দেওয়া হবে অমিতাভ ও অক্ষয়ের ছবি শুটিং, এমনি হুমকি দেন কংগ্রেস নেতা নানাভাউ পাটোল। এরপর থেকেই নিরাপত্তা আরো জোরদার করা হয় অমিতাভের বাংলো ‘জলসা’র সামনে।

গত সপ্তাহেই বিগ বির বাংলোর সামনে পুলিস মোতায়েন করা হয়েছিল। তারপর আরো বাড়ানো হয় পুলিসের সংখ‍্যা। মহারাষ্ট্রের উদ্ধব সরকারের পক্ষ থেকেই মোতায়েন হয় পুলিস। উল্লেখ‍্য, শিবসেনা সরকারের জোট শরিক কংগ্রেস।

এই প্রসঙ্গে এক পুলিসকর্মী জানান, সাবধানতার জন‍্যই কিছুদিনের জন‍্য নিরাপত্তা বাড়ানো হয়েছে অমিতাভের বাংলোর সামনে। এই বিষয়ে এখনো মুখ খোলেননি বিগ বি বা অক্ষয় কুমার কেউই। নিজের ছবির শুটিংয়েই ব‍্যস্ত রয়েছেন আক্কি।

প্রসঙ্গত, কংগ্রেস নেতা নানাভাউ পাটোল হুমকি দেন কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে মুখ না খুললে বন্ধ করে দেওয়া হবে অমিতাভ ও অক্ষয়ের সব ছবির শুটিং। তিনি অভিযোগ করেন, এর আগে মনমোহন সিংয়ের সরকারের সময় যখন পেট্রোপণ‍্যের মূল‍্যবৃদ্ধি হয়েছিল তখন তো দিব‍্যি সরব হতে দেখা গিয়েছিল অক্ষয় অমিতাভকে।

তবে বিজেপি সরকারের সময় যখন লাগাম ছাড়া দাম পেট্রোপণ‍্যের, নাভিশ্বাস উঠছে সকলের তখন মুখে কুলুপ এঁটে রয়েছেন কেন তারকারা? উল্লেখ‍্য, এর আগেও অমিতাভ বচ্চনের বিরুদ্ধে অভিযোগ উঠেছিল গুরুত্বপূর্ণ বিষয়ে আশ্চর্যজনক ভাবে নীরবতা পালন করতে। কিন্তু অনেক সমালোচনা হুমকি সত্ত্বেও মুখ খোলেননি তিনি।

Back to top button