fbpx
ক্রিকেটখেলাটাইমলাইন

এবার বিরাটের নোটবুক সেলিব্রেশন নিয়ে ওয়েস্ট ইন্ডিজ বোলারদের তীব্র কটাক্ষ করলেন অমিতাভ বচ্চন।

ভারত অধিনায়ক বিরাট কোহলির ব্যাটিং যত শক্তিশালী ঠিক ততটাই শক্তিশালী তার মস্তিষ্ক। অর্থাৎ তিনি যে কোন ঘটনা ভুলে যান না সেটা তুমি বারেবারে প্রমাণ করেছেন। আর এবারও সেটাই প্রমাণ করলেন বিরাট কোহলি, ভারতীয় দল যখন ক্যারিবিয়ান সফরে গিয়েছিল সেই সময় বিরাট কোহলিকে আউট করার পর ক্যারিবিয়ার বোলার উইলিয়ামস নোটবুক সেলিব্রেশন করেছিলেন। আর এবার জামাইকার সেলিব্রেশনের পাল্টা দিলেন বিরাট কোহলি। হায়দরাবাদের মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে ওয়েস্ট ইন্ডিজ বোলার উইলিয়ামসের একের পর এক বল ছয় মেরে গেলারিতে ফেলার পর উইলিয়ামসকে উদ্দেশ্য করে নোটবুক সেলিব্রেশন করলেন বিরাট কোহলি।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানের এই সেলিব্রেশনের ব্যাপারে বিরাট কোহলি কে প্রশ্ন করা হলে বিরাট বলেন ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ আমার দেখা হয় না কিন্তু আমি যখন ক্যারিবিয়ান সফরে করেছিলাম তখন আমাকে আউট করার পরে এই ভাবেই আমাকে বিদ্রূপ করা হয়েছিল আর সেটাই আমার মনে আছে।

ভারত অধিনায়ক বিরাট কোহলির এমন অদ্ভুত নোটবুক সেলিব্রেশন দেখে নিজেকে আর সামলে রাখতে পারেন নি অমিতাভ বচ্চন। তিনি বিরাট কোহলির এমন সেলিব্রেশনের পোস্ট টুইট করে লেখেন যে কতবার বলেছি বিরাট কোহলি কে বিরক্ত করো না, দেখলে তো বিরাট কোহলি কে বিরক্ত করার ফল। কি মারটাই না মারলো ওয়েস্ট ইন্ডিজ বোলারদের।

Back to top button
Close
Close