টাইমলাইনবিনোদন

ফ্লোরে মিনিটে মিনিটে খাবার খান দীপিকা, অভিনেত্রীর ‘পেটুকপনা’ ফাঁস করে দিলেন অমিতাভ!

বাংলাহান্ট ডেস্ক: ‘পিকু’কে মনে আছে নিশ্চয়ই? অমিতাভ বচ্চন (amitabh bachchan) ও দীপিকা পাডুকোনের (deepika padukone) বাবা মেয়ের জুটির দুষ্টু মিষ্টি গল্প মন ছুঁয়ে গিয়েছিল সবার। ছবিতে পিকু অর্থাৎ দীপিকার বাবার ভূমিকায় অভিনয় করেছিলেন। মেয়ের সঙ্গে যিনি বন্ধুর সঙ্গে মিশতেন, বকাবকি করতেন আবার খুনসুটিও করতেন। তবে জানেন কি অমিতাভ ও দীপিকার বাস্তবেও সম্পর্কটা এরকমই।

পিকুর সেটে ক‍্যামেরার পেছনেও খুনসুটি করতেন বিগ বি ও দীপিকা। এত বছর পর এসে সেই সব গপ্পো ক‍্যামেরার সামনে জানালেন অমিতাভ। সেই সঙ্গে ফাঁস করলেন দীপিকার এক গোপন তথ‍্যও, যা শুনে নেটিজেনরা তো জোর চমকেছেনই, হাঁ হয়ে গিয়েছেন অভিনেত্রী নিজেও! অমিতাভজি যে ভরা মঞ্চে এভাবে সবটা ফাঁস করে দেবেন তা কল্পনা করতে পারেননি দীপ্পি।


হ‍্যাঁ ভরা মঞ্চেই বটে। সম্প্রতি অমিতাভ সঞ্চালিত কউন বনেগা ক্রোড়পতিতে অতিথি হিসেবে খেলতে এসেছিলেন দীপিকা। সেখানেই ঘটে এই ঘটনা। খেলার মাঝে হঠাৎই পিকুর স্মৃতিচারণ শুরু করলেন অমিতাভ। তিনি বলেন, “পিকুর শুটিং চলছিল। সেটে দীপিকাকে দেখতাম প্রায়ই কিছু না কিছু খাচ্ছে বলে টিফিন বক্স খুলে। দিনে অন্তত পাঁচবার তো ভাল মতো পেট ভরে খেতেনই দীপিকা। কিন্তু আমী যখনি একটু চাইতে যেতাম ওমনি আমাকে এড়িয়ে যেত দীপিকা।”

অমিতাভের কাণ্ড দেখে লজ্জায় মুখ খোলার জায়গা খুঁজে পান না অভিনেত্রী। বিগ বি যে এভাবে হাটের মাঝে হাঁড়ি ভেঙে দেবেন তা ভাবতেও পারেননি তিনি। অবশ‍্য চুপ করে থাকার পাত্রী নন দীপিকা। তিনিও পালটা দাবি করেন, তাঁকে যখনি টিফিন বক্স খুলতে দেখতেন তখনি অমিতজি এসে তাঁর কাছে খাবার চেয়ে বসতেন। দীপিকার নালিশ শুনে আবারো হাসির রোল দর্শকদের মধ‍্যে।


অভিনেত্রীর সঙ্গে এদিন হটসিটে ছিলেন পরিচালক ফারাহ খান। তিনিও অমিতাভের সঙ্গে তালে তাল মিলিয়ে বলেন, তিনিও দীপিকাকে দেখেছেন এমন কাণ্ড করতে। ওম শান্তি ওম ছবির শুটিং ফ্লোরে নাকি তাঁর থেকেই খাবার কেড়ে নিয়ে খেতেন অভিনেত্রী। ফারাহ খানের কথায়, “দীপিকা সত‍্যিই খুব পেটুক!”

Related Articles

Back to top button