টাইমলাইনভাইরাল

আজব মাস্ক পরে ভিডিও পোস্ট করলেন অমিতাভ বচ্চন, নিমিষের মধ্যে হয়ে গেল ভাইরাল

Amitabh Bachchan

বাংলা হান্ট ডেস্কঃ বলিউডের মহানায়ক অমিতাভ বচ্চন সোশ্যাল মিডিয়ায় ভালোই সক্রিয় থাকেন। তিনি নিজের জীবনের অনেক কথাই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানান। কখনো পুরনো ছবি, আবার কখনো ভিডিও পোস্ট করে তিনি চর্চায় থাকেন। কিন্তু এবার তিনি নিজের মাস্কের কারণে ট্যুইটারে চর্চার বিষয়বস্তু হয়ে উঠেছেন।

অমিতাভ বচ্চন ট্যুইটারে একটি ভিডিও শেয়ার করেছেন, যেখানে ওনাকে নতুন আন্দাজে মাস্ক পরতে দেখা গিয়েছে। ভিডিওতে বিগ বি মাস্ক পরে সবাইকে প্রজাতন্ত্র দিবসের শুভকামনা দিচ্ছেন। দেখুন ভিডিও … 

কিন্তু অমিতাভ বচ্চন যখন কথা বলার জন্য মুখ নাড়ান তখন আলোও তাঁর মুখোশের ঠোঁটের শেপ অনুযায়ী সরে যায়। অমিতাভের এই মাস্ক ট্যুইটারের ইউজাররা খুব পছন্দ করছেন। অমিতাভের ভিডিওতে অনেক মজার কমেন্টও করছেন ইউজাররা। একই সঙ্গে, তারা বিগ বিয়ের প্রতিটি নতুনত্ব গ্রহণ করার প্রকৃতির প্রশংসা করছেন।

অমিতাভ বচ্চন খুব শীঘ্রই ইমরান হাসমির সাথে ‘চেহরে” সিনেমা আর নাগরাজ মঞ্জুলের ‘ঝুন্ড” সিনেমার মাধ্যমে আবারও দর্শকদের সামনে আসছেন। এছাড়াও আয়ান মুখার্জীর সিনেমা ‘ব্রহ্মাস্ত্র” সিনেমায় রনবীর কাপুর, আলিয়া ভাট, নাগার্জুন আর মৌনি রায়ের সাথে স্ক্রিন শেয়ার করছেন।

Back to top button