টাইমলাইনবিনোদন

পুত্র সন্তানের মা হলেন ‘বিবাহ’ অভিনেত্রী অমৃতা রাও, সুস্থ রয়েছে মা সন্তান দুজনেই

বাংলাহান্ট ডেস্ক: মা হলেন অভিনেত্রী অমৃতা রাও (amrita rao)। রবিবার সকালে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন তিনি। সংবাদ সংস্থা PTI সূত্রে খবর, অভিনেত্রীর পরিবারের তরফে জানানো হয়েছে মা ও সন্তান দুজনেই সুস্থ রয়েছে। অনুরাগীদের শুভ কামনার জন‍্য ধন‍্যবাদও জানিয়েছেন অমৃতা ও তাঁর স্বামী আর জে অন্মোল।

সোশ‍্যাঋ মিডিয়ায় অমৃতার বেবি বাম্পের ছবি ভাইরাল হওয়ার পরে অভিনেত্রী নিজেই সোশ‍্যাল মিডিয়ায় আনুষ্ঠানিক ভাবে নিজের প্রেগনেন্সির ঘোষনা করেন। সেই সময় নয় মাসের অন্তঃসত্ত্বা ছিলেন তিনি। অনুরাগীদের সঙ্গে একটি ছবি শেয়ার করে এই সুখবর ভাগ করে নেন অভিনেত্রী।


তিনি জানান, প্রেগনেন্সির নয় মাসে রয়েছেন তিনি। এতদিন এই খবর লুকিয়ে রাখার জন‍্য তিনি দুঃখিত। তবে এখন অনুরাগী ও বন্ধুদের সঙ্গে এই খবর শেয়ার করতে পেরে তিনি খুশি। পাশাপাশি সবাইকে ধন‍্যবাদও জানান অমৃতা।

নবরাত্রিতেও অনুরাগীদের শুভেচ্ছা জানিয়ে নিজের ইনস্টা হ‍্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেন অমৃতা। লাল শাড়িতে স্পষ্ট ফুটে উঠেছে বেবি বাম্প। অভিনেত্রীর এই মিষ্টি ভিডিওটি মুহূর্তে ভাইরাল হয় নেটদুনিয়ায়।

ক‍্যাপশনে অমৃতা লেখেন, ‘নবরাত্রির শুভ সময়ে আমি প্রেগনেন্সির নবম মাসে রয়েছি। এই নয় দিন দেবী দূর্গার নটি অবতারের প্রতি উৎসর্গ করা হয়। মাতৃত্বের এক এক নতুন সময়ে আমি প্রবেশ করতে চলেছি। বিশ্বের সর্বশ্রেষ্ঠ নারীশক্তিকে আমার প্রণাম। দেবী দূর্গা সকল মাদের উপর নিজের আশীর্বাদ বর্ষণ করুন।’

প্রসঙ্গত, শেষবার নওয়াজউদ্দিন সিদ্দিকির বিপরীতে ‘ঠাকরে’ ছবিতে দেখা যায় অমৃতাকে। গত বছর মুক্তি পেয়েছিল সেই ছবি। বাল ঠাকরের জীবনী নির্ভর এই ছবিতে নওয়াজের স্ত্রী মীনার চরিত্রে অভিনয় করেছিলেন তিনি।

Back to top button