ছবিটাইমলাইনবিনোদন

ঠিক করে ফেলেছেন নাম, ছেলের প্রথম ছবি প্রকাশ‍্যে আনলেন অমৃতা রাও

বাংলাহান্ট ডেস্ক: ১লা নভেম্বরই খুশির খবর আসে অভিনেত্রী অমৃতা রাও (amrita rao) এর জীবনে। পুত্রসন্তানের জন্ম দেন তিনি। সোশ‍্যাল মিডিয়ায় অভিনেত্রীর পরিবারের তরফে জানানো হয় এই সুখবর। এবার ছেলের প্রথম ছবি (photo) শেয়ার করলেন অভিনেত্রী। সঙ্গে জানালেন নামও।

তবে সদ‍্যোজাত ছেলের মুখ এখনো দেখাননি অমৃতা। নিজের ও স্বামী অন্মোলের হাতের মাঝে সদ‍্যোজাতের ছোট্ট হাতের ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। সেই সঙ্গে ছেলের নামও জানিয়েছেন তিনি। অমৃতা ও অন্মোলের ছেলের নাম রাখা হয়েছে বীর।


ছবি পোস্ট করে সকলের আশীর্বাদও চেয়েছেন অমৃতা ও অন্মোল। মিষ্টি ছবিটি ইতিমধ‍্যেই ভাইরাল হয়ে গিয়েছে সোশ‍্যাল মিডিয়ায়। কিছুদিন আগেই ছেলের জন‍্য অনুরাগীদের কাছে নামের পরামর্শ চেয়ে পোস্ট করেন অমৃতা ও অন্মোল।

পোস্টে তাঁরা জানান, অমৃতা ও সদ‍্যোজাত দুজনেই সুস্থ রয়েছে। অনুরাগীদের প্রার্থনা ও শুভেচ্ছার জন‍্য ধন‍্যবাদও জানান তাঁরা। ১১ বছরের সম্পর্কে এটাই সবথেকে সুন্দর উপহার বলে জানান এই জুটি। পোস্টের কমেন্টে একের পর এক নামের পরামর্শ দিতে থাকেন অনুরাগীরা।

প্রসঙ্গত, সোশ‍্যাল মিডিয়ায় অমৃতার বেবি বাম্পের ছবি ভাইরাল হওয়ার পরে অভিনেত্রী নিজেই সোশ‍্যাল মিডিয়ায় আনুষ্ঠানিক ভাবে নিজের প্রেগনেন্সির ঘোষনা করেন। সেই সময় নয় মাসের অন্তঃসত্ত্বা ছিলেন তিনি। অনুরাগীদের সঙ্গে একটি ছবি শেয়ার করে এই সুখবর ভাগ করে নেন অভিনেত্রী।

শেষবার নওয়াজউদ্দিন সিদ্দিকির বিপরীতে ‘ঠাকরে’ ছবিতে দেখা যায় অমৃতাকে। গত বছর মুক্তি পেয়েছিল সেই ছবি। বাল ঠাকরের জীবনী নির্ভর এই ছবিতে নওয়াজের স্ত্রী মীনার চরিত্রে অভিনয় করেছিলেন তিনি।

Back to top button