টাইমলাইনভাইরালখেলাআন্তর্জাতিক

পাশের বারান্দায় মেসি, ভালোবাসার শহর প্যারিসে স্বপ্ন সফল ভারতীয় ফ্যানের, ভিডিও ভাইরাল

বাংলা হান্ট ডেস্কঃ দীর্ঘ ২১ বছরের সম্পর্ক শেষ করে অবশেষে চোখের জলে বার্সেলোনার ছেড়ে এখন প্যারিসে মেসি। ইতিমধ্যেই প্যারিস সঁ জঁ-এর সঙ্গে দু বছরের চুক্তি সম্পন্ন করেছেন তিনি। মেসির বেতন এখন বার্ষিক ৩০৫ কোটি টাকা। মেসিকে পেয়ে স্বাভাবিকভাবেই খুশি গোটা প্যারিস। র‍্যামোস, নেইমার, এমব্যাপেদের সঙ্গে মেসির কম্বিনেশন যে ‘ডেডলি’ হয়ে উঠবে প্রতিপক্ষের জন্য তা বলাই বাহুল্য। তাই এখন তাকে নিয়ে বড় স্বপ্ন দেখছে পিএসজি।

তবে লাগাতার টানাপোড়েনের পরে অবশেষে প্যারিস পৌঁছালেও এখনো মনের মত বাড়ি খুঁজে পাননি লিওনেল। যার জেরে আপাতত পরিবারসহ এলএম ১০-কে শহরের বিখ্যাত Hotel Le Royal Monceau তে রাখারই সিদ্ধান্ত নিয়েছে পিএসজি কর্তৃপক্ষ। এই হোটেলে প্রতি রাত কাটানোর জন্য গুনতে হয় সাড়ে ১৩ লক্ষ টাকা।

এবার এই হোটেলেই এক অদ্ভুত ঘটনা ঘটলো এক ভারতীয় সমর্থকদের সঙ্গে। প্যারিসের এই হোটেলে ছুটি কাটাচ্ছিলেন ভারতীয় অ্যাশলিন ম্যাথিউ। আরও অনেক ভারতীয়ের মতই মেসির অন্ধভক্ত অ্যাশলিন। এদিন সকাল বেলা উঠে ব্যালকনিতে এসে হঠাৎই তিনি দেখেন, নীচে সমর্থকদের উদ্দেশ্যে হাত নাড়ছেন স্বয়ং মেসি। তার জন্য এই ঘটনা ছিল যেমন অপ্রত্যাশিত, তেমনি কার্যত দিবাস্বপ্নের মত। স্বাভাবিকভাবেই থেমে থাকতে পারেননি তিনি। সবকিছু ভুলে তিনি চিৎকার শুরু করেন ‘মেসি মেসি’।

তার দিকে তাকিয়ে হাত তুলে ‘থাম্বস আপ’ দেখান আর্জেন্টাইন মহাতারকাও। ফ্যানেদের সমর্থনকে এদিন এভাবেই স্বাগত জানাচ্ছিলেন মেসি। তবে অ্যাশলিনের কাছে কার্যত এ এক স্বপ্ন পূরণের দৃশ্য। নেইমার, মেসিরা আমাদের দেশ জুড়ে কিভাবে জনপ্রিয়, তা হয়তো না বললেও চলে। আর তাই ভারতীয় এই সমর্থকের কাছে ঘটনা যে দিবাস্বপ্নের থেকে কিছু কম নয় তা বলাই বাহুল্য। অবশ্য ইতিমধ্যেই মেসিকে হোটেল ছেড়ে তার বাড়িতে থাকতে অনুরোধ জানিয়েছেন র‍্যামো

Related Articles

Back to top button