টাইমলাইনবিনোদন

দাদার জলবা ছাড়াল বাংলার বাউন্ডারি, ওড়িয়া ভাষাতেও শুরু ‘দাদাগিরি হ্রূদয়ারু’

বাংলাহান্ট ডেস্ক: বাংলা সিরিয়াল, সিনেমার জয়জয়কার সর্বত্র। বহু বাংলা সিরিয়ালের জনপ্রিয়তা দেখে তা হিন্দি সহ অন‍্যান‍্য ভারতীয় ভাষায় ডাবিং করা হয়েছে। এবার এই তালিকায় যুক্ত হল নন ফিকশন শো ‘দাদাগিরি’ও (dadagiri)। বাংলাতে সিজনের পর সিজন জুড়ে এর তুমুল জনপ্রিয়তা লক্ষ করে এবার ওড়িয়া ভাষাতেও শুরু হয়েছে ‘দাদাগিরি হ্রূদয়ারু’ (dadagiri hrudayaru)।

অতি সম্প্রতি শুরু হয়েছে দাদাগিরির এই ওড়িয়া ভার্সন। গত ১৫ জানুয়ারি থেকে জি সার্থক চ‍্যানেলে পথচলা শুরু করেছে দাদাগিরি হ্রূদয়ারু। তবে এখানে সঞ্চালকের ভূমিকায় সৌরভ গঙ্গোপাধ‍্যায়ের মতো কোনো ক্রিকেটার নয়, বরং রয়েছেন জনপ্রিয় ওড়িয়া অভিনেতা তথা রাজনীতিবিদ অনুভব মোহান্তি।


দাদাগিরি হ্রূদয়ারুর প্রোমো থেকেই স্পষ্ট, বাংলার শোটির ধাঁচেই তৈরি হয়েছে ওড়িয়া শোটিও। এমনকি একই লোগো এবং একই সুরে তৈরি হয়েছে গানও। শুধু ভাষাটাই যা আলাদা। ওড়িশার বিভিন্ন জেলা থেকে প্রতিযোগীরা এসে খেলবে শো তে। এতটাই মিল যে বাংলা দাদাগিরির নবম সিজনের শুরুর দিকে সপরিবারে খেলতে এসেছিল মিঠাই।

তেমনি দাদাগিরি হ্রূদয়ারুতেই একই রকম ভাবে এসেছে ‘ঝিল্লি’ পরিবার। উল্লেখ‍্য, এই ঝিল্লি হল বাংলা সিরিয়াল ‘মিঠাই’ এর ওড়িয়া ভার্সন। বেশ কয়েক মাস আগেই শুরু হয়েছে ঝিল্লি। বাংলার মতোই ওড়িয়াতেও মাঝেমধ‍্যেই সিরিয়াল, সিনেমার অভিনেতা অভিনেত্রীদের দাদাগিরি খেলতে দেখা যাবে বলেই মনে করা হচ্ছে।

প্রসঙ্গত, ‘দাদা’ সৌরভ গঙ্গোপাধ‍্যায়কে ছাড়া যে দাদাগিরি অচল সে কথা স্বীকার করবেন সকলেই। দাদাগিরি কথাটাই যেন তৈরি হয়েছিল সৌরভকে মাথায় রেখে। বাইশ গজ কাঁপানো বাংলার মহারাজ যে সঞ্চালনাতেও এমন চৌখশ তা দাদাগিরি না থাকলে কি আর জানা যেত? মাঝে একবার মিঠুন চক্রবর্তী সঞ্চালক হলেও পরবর্তীতে ফের সৌরভকেই ফিরিয়ে আনা হয়েছিল দাদাগিরিতে।

Related Articles

Back to top button