টাইমলাইনবিনোদন

সুস্থ অনামিকা সাহা, করোনাকে হারিয়ে বাড়ি ফিরছেন বর্ষীয়ান অভিনেত্রী

বাংলাহান্ট ডেস্ক: করোনার (corona) দ্বিতীয় ঢেউয়ের ধাক্কায় টালমাটাল অবস্থা স্টুডিও পাড়ায়। একের পর এক টেলি ও টলি তারকার করোনা আক্রান্ত হওয়ার খবর পাওয়া যাচ্ছে। অভিযোগ উঠছে, রোগ লুকিয়ে কাজ করার জন‍্যই সংক্রমণের এমন বাড়বাড়ন্ত।

কিছুদিন আগেই খবর মিলেছিল অসুস্থ বর্ষীয়ান অভিনেত্রী অনামিকা সাহা (anamika saha)। নানান শারীরিক জটিলতা তো ছিলই, উপরন্তু করোনা রিপোর্টও পজিটিভ আসে তাঁর। তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয়েছিল অভিনেত্রীকে। সোশ‍্যাল মিডিয়ায় নিজেই সেই খবর জানিয়েছিলেন তিনি।


এবার সুস্থতার খবর পাওয়া গেল অনামিকা সাহার। করোনাকে হারিয়ে সুস্থ হয়েছেন তিনি। হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে তাঁকে। বাড়ি ফিরে এসেছেন তিনি। তবে সদ‍্য করোনা থেকে উঠে বেশ দুর্বল হয়ে পড়েছেন তিনি। চিকিৎসকরা আপাতত সম্পূর্ণ বিশ্রামে থাকতে বলেছেন তাঁকে।

প্রসঙ্গত, একটা সময় বাংলা ছবিতে খলনায়িকার চরিত্র মানে তা অনামিকা সাহাকে ছাড়া অসম্পূর্ণ ছিল। ১৯৭৩ সালে আশার আলো ছবির হাত ধরে অভিনয় জগতে পা রাখেন তিনি। উত্তম কুমার, সৌমিত্র চট্টোপাধ‍্যায়ের সঙ্গেও অভিনয় করেছেন অনামিকা সাহা।

বাঘ বন্দি খেলা, দুই পুরুষ ছবিতে অভিনয় করেছেন উত্তম কুমারের সঙ্গে। একটি গানের দৃশ‍্যে সৌমিত্রর সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন তিনি। বিষে বিষে বিষক্ষয়, প্রতিশোধ অনামিকা সাহার অন‍্যতম জনপ্রিয় ছবি। এখনো পর্যন্ত ৪০০টিরও বেশি ছবিতে অভিনয় করেছেন অনামিকা সাহা। এই মুহূর্তে হয়তো তোমারি জন‍্য সিরিয়ালে অভিনয় করছিলেন তিনি। ওই সিরিয়ালের আরেক অভিনেত্রী চৈতি ঘোষালও করোনা আক্রান্ত।

Related Articles

Back to top button