টাইমলাইনবিনোদন

আরিয়ানের জন‍্য গাঁজা জোগাড় করতে রাজি হয়েছিলেন অনন‍্যা! খবর NCB সূত্রে

বাংলাহান্ট ডেস্ক: বলিউডে মাদক কাণ্ড ক্রমশ ঘোরালো হয়ে উঠছে। গত ২ রা অক্টোবর বিলাসবহুল ক্রুজ পার্টি থেকে গ্রেফতার হয়েছেন শাহরুখ পুত্র আরিয়ান খান (aryan khan)। মাদক সেবনের অভিযোগে গত দু সপ্তাহ ধরে আর্থার রোড জেলে বন্দি তিনি। এবার আরিয়ানের হোয়াটসঅ্যাপ চ‍্যাট ঘেঁটে পাওয়া তথ‍্যের উপর ভিত্তি করে নারকোটিকস কন্ট্রোল ব‍্যুরোর শ‍্যেণদৃষ্টিতে পড়েছেন আরেক তারকা সন্তান অনন‍্যা পাণ্ডে (ananya pandey)।

বুধবার শোনা গিয়েছিল আরিয়ানের হোয়াটসঅ্যাপ চ‍্যাটে এক উঠতি অভিনেত্রীর সঙ্গে মাদক সম্পর্কিত কথোপকথন খুঁজে পেয়েছে NCB। শোনা যাচ্ছে তার জন‍্যই জিজ্ঞাসাবাদ চলছে অনন‍্যার। এক সর্বভারতীয় সংবাদ মাধ‍্যম সূত্রে খবর, জেরায় NCB আধিকারিকরা নাকি অন‍ন‍্যাকে তাঁর সঙ্গে আরিয়ানের চ‍্যাট দেখিয়েছেন। সেখানে শাহরুখ পুত্র জিজ্ঞাসা করেছিলেন, অনন‍্যা মাদকের জোগাড় করে দিতে পারবেন কিনা।


উত্তরে অনন‍্যা বলেছেন তিনি চেষ্টা করবেন। যদিও NCB সূত্রের খবর, অনন‍্যা নিষিদ্ধ মাদকের জোগাড় করে দিয়েছিলেন কিনা তা জানা যায়নি। তবে নারকোটিকস কন্ট্রোল ব‍্যুরোর দাবি, দুই তারকা সন্তান নিয়মিত মাদক নিয়ে কথাবার্তা বলতেন। কিন্তু জেরার মুখে অভিনেত্রী দাবি করেছেন, আরিয়ানের সঙ্গে স্রেফ মজা করছিলেন তিনি। বৃহস্পতিবার চার ঘন্টা জেরার পর শুক্রবার ফের NCB র দফতরে হাজিরা দিতে পারেন অনন‍্যা।

অপরদিকে বৃহস্পতিবার সকাল ৯ টা নাগাদ আর্থার রোড জেলে এসে পৌঁছান কিং খান। কালো কাঁচ ঢাকা একটি ছোট গাড়িতে করে এসেছিলেন তিনি। সঙ্গে ছিল না কোনো কনভয়। আরিয়ান গ্রেফতার হওয়ার পর এই প্রথম প্রকাশ‍্যে দেখা গেল শাহরুখকে। এতদিন এ বিষয়ে টুঁ শব্দটিও করেননি তিনি।


ছেলের সঙ্গে যা কথা হওয়ার সবটাই ভিডিও কল মারফতই হয়েছিল। তাই এই সাক্ষাৎটাও গোপনই রাখতে চেয়েছিলেন শাহরুখ। কিন্তু তাঁর আসার খবর পেয়েই আগে থেকে অপেক্ষারত সাংবাদিকরা ঘিরে ধরে কিং খানকে।

তবে কড়া নিরাপত্তার বেষ্টনী এড়িয়ে তখন একটা মাছিরও সাধ‍্য নেই শাহরুখের কাছে পৌঁছানো। একেবারে সাধারন পোশাকে মুখ মাস্কে এবং চোখ সানগ্লাসে ঢেকে জেলের ফটকের ভেতরে ঢুকে যান শাহরুখ। পেছন পেছন আইনজীবীদের একটি দলও। মোট ১৫ মিনিট জেলের মধ‍্যে ছিলেন অভিনেতা। যেমন ভাবে এসেছিলেন তেমন ভাবেই মুখে কুলুপ এঁটে গাড়িতে উঠে ফেরতও চলে যান শাহরুখ। সঙ্গে যায় আইনজীবীদের দলটাও।

Related Articles

Back to top button