টাইমলাইনবিনোদন

ইশানের সঙ্গে একান্তে মালদ্বীপ ভ‍্যাকেশন ‘মিস’ করছেন অনন‍্যা, ছবি ভাইরাল সোশ‍্যাল মিডিয়ায়

বাংলাহান্ট ডেস্ক: বলিপাড়ার নয়া জুটিদের মধ‍্যে এখন যাবতীয় লাইমলাইট ছিনিয়ে নিয়েছেন অনন‍্যা পাণ্ডে (ananya pandey) ও ইশান খট্টর (ishaan khattar)। একসঙ্গে ‘খালি পিলি’ ছবিতে অভিনয় করার পর থেকেই নাকি একে অপরের প্রেমে মজেছেন এই দুই তারকা সন্তান। ২০২০র শেষেই একসঙ্গে দুজনের মালদ্বীপ (maldives) ঘুরতে যাওয়ার খবরে শোরগোল পড়ে যায় নেটদুনিয়ায়।

মালদ্বীপ ভ‍্যাকেশন থেকে বেশ কিছু ছবি সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন অনন‍্যা পাণ্ডে। বাদ যাননি ইশানও। একসঙ্গে দুজনে ক‍্যামেরাবন্দি না হলেও আলাদা আলাদা ছবি দেখেই দুয়ে দুয়ে চার করে নিয়েছিলেন নেটজনতা। ফেরার সময়ে মুম্বই বিমানবন্দরে একসঙ্গে পাপারাৎজির ক‍্যামেরাতেও ধরা পড়েন ইশান অনন‍্যা।

22 pictures from inside Ananya Panday striking Pali Hill home Bangla Hunt Bengali News
এবার ফের একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। লাল নীল ড্রেসে সূর্যাস্তের সময় সমুদ্রকে ব‍্যাকগ্রাউন্ডে রেখে ক‍্যামেরাবন্দি হয়েছেন অনন‍্যা। ক‍্যাপশনে তিনি লিখেছেন, ‘থ্রোব‍্যাকের জন‍্য এটা কি খুবই তাড়াতাড়ি?’ ইশানের সঙ্গে মালদ্বীপ ভ্রমণ যে এখন থেকেই মিস করতে শুরু করেছেন তিনি তা এই পোস্ট থেকেই বেশ বোঝা যায়।

https://www.instagram.com/p/CJ8v9bvg6i0/?igshid=7pmick4zcesc

প্রসঙ্গত, ২০২০র শেষ কয়েকটা দিন একসঙ্গে কাটানোর জন‍্যই মালদ্বীপ পাড়ি দেন ইশান অনন‍্যা। সেখান থেকে দুজনের আলাদা আলাদা ছবি দেখেই জুটিকে হাতে নাতে ধরে ফেলতে বেশি হময় লাগেনি নেটিজেনদের। এমনকি তাঁদের ছবির কমেন্টেও দুজনের নতুন সম্পর্ক নিয়ে মন্তব‍্য করতে দেখা যায় নেটিজেনদের।

পরিচালক মকবুল খানের ‘খালি পিলি’ ছবিতে শেষ দেখা গিয়েছিল ইশান খট্টর ও অনন‍্যা পাণ্ডেকে। OTT প্ল‍্যাটফর্মে মুক্তি পেলেও চরম ব‍্যর্থতার মুখ দেখেছিল এই ছবি। এরপর সকুন বাত্রার আগামী ছবিতে দেখা যাবে অনন‍্যাকে। দীপিকা পাডুকোন ও সিদ্ধান্ত চতুর্বেদীর সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন তিনি। অপরদিকে সম্প্রতি ‘আ সুইটেবল বয়’ ওয়েব সিরিজে অভিনয় করেছিলেন ইশান খট্টর।

Back to top button