fbpx
টাইমলাইনবিনোদন

প্যান্ট না পরেই বাইরে বেরিয়ে পড়েছেন অনন্যা! নেটদুনিয়ায় হাসির রোল

বাংলাহান্ট ডেস্ক: অতি সম্প্রতি যে যে তারকা সন্তানরা বলিউডে অভিষেক করছেন তাঁদের মধ্যে অন্যতম অনন্যা পাণ্ডে। গত বছরই করন জোহরের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার টু’ ছবির মাধ্যমে অভিনয় জগতে পা রাখেন তিনি। তবে অভিনয়ে আসার আগে থেকেই নেটিজেনদের মধ্যে বেশ জনপ্রিয় ছিলেন অনন্যা পাণ্ডে। তার অন্যতম কারন তিনি চাঙ্কি পাণ্ডের কন্যা হলেও অনন্যার মিষ্টি মুখশ্রী অনেকেরই মন কেড়েছিল। কিন্তু বলিউডে আসার পর থেকেই একের পর এক ট্রোলর শিকার হচ্ছেন তিনি। কখনও নিজের ছবিতে অদ্ভূত ক্যাপশনের জন্য, কখনও বা রিয়েলিটি শোতে নির্বুদ্ধিতার পরিচয় দেওয়ার জন্য আবার কখনও বা নেপোটিজম নিয়ে মতামত দেওয়ার জন্য, বিতর্ক, সমালোচনা লেগেই রয়েছে অনন্যাকে ঘিরে।

আবারও সেই একই পরিস্থিতির শিকার হলেন অভিনেত্রী। তবে এবার পোশাক নিয়ে। পোশাকের সঙ্গে নাকি প্যান্ট পরতেই ভুলে গিয়েছেন তিনি, এই বলে সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকার হন তিনি। সম্প্রতি সাদা রঙের সোয়েট শার্ট কোথাও যাওয়ার জন্য পরে বাইরে বেরিয়েছিলেন অনন্যা। ‘নো বটম লুক’ অনুসারে নীচের পোশাক ছাড়াই সেদিন স্টাইল স্টেটমেন্ট রেখেছিলেন তিনি। পাপরাৎজির ক্যামেরাবন্দি হলে বেশ হাসিমুখেই পোজও দেন চাঙ্কি পাণ্ডে কন্যা।

এই ছবি প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে যায় নেটদুনিয়ায়। অনন্যার পোশাক নিয়ে শুর হয়ে যায় হাসি-তামাশা। নেটিজেনরা অভিনেত্রীকে কটাক্ষ করে বলেন, ‘প্যান্ট না পরেই বেরিয়ে পড়েছেন তিনি’। আবার অনেকে এর জন্য তাঁর বুদ্ধি নিয়েও প্রশ্ন তুলতে ছাড়েন না। তবে নেটিজেনদের একাংশ অনন্যার পক্ষেই কথা বলেছেন। তাদের বক্তব্য, ‘নো বটম লুক’ টার সম্পর্কে যারা জানেন না তাদের এই বিষয়ে মন্তব্য না করাই ভাল।

প্রসঙ্গত, সম্প্রতি একটি সাক্ষাৎকারে বলিউডে নেপোটিজম নিয়ে মুখ খুলেও নেটজনতার আক্রমণের শিকার হতে হয়েছিল অনন্যা পাণ্ডেকে। তিনি জানিয়েছিলেন, তাঁর বাবা চাঙ্কি পাণ্ডে হলেও বাবার দৌলতে কোনও কাজ পাননি তিনি। নিজেকে স্ট্রাগল করেই কাজ খুঁজতে হয়েছে তাঁকে। অনন্যার কথার এই উত্তরে ‘গলি বয়’ খ্যাত সিদ্ধান্ত চতুর্বেদী বলেন, ‘যেখান থেকে আমাদের স্বপ্নপূরণ হয় সেখান থেকেই ওদের স্ট্রাগল শুরু হয়’।

Close
Close