টাইমলাইনবিনোদন

‘গাঁজা যে মাদক সেটা জানতাম না’, NCB র জেরায় দাবি ‘নিরীহ’ অনন‍্যার

বাংলাহান্ট ডেস্ক: আরিয়ান খানের পর এবার মাদক কাণ্ডে নাম জড়িয়েছে চাঙ্কি পাণ্ডে কন‍্যা অনন‍্যা পাণ্ডের (ananya pandey)। বুধবার শাহরুখ পুত্রের জামিনের শুনানির আগেই NCB সূত্রে খবর মেলে এক উঠতি অভিনেত্রীর সঙ্গে আরিয়ানের মাদক সংক্রান্ত চ‍্যাট হাতে পেয়েছে তদন্তকারী আধিকারিকরা। শোনা যাচ্ছে, অনন‍্যাকে সেই কারণেই ডেকে পাঠিয়েছে NCB।

বৃহস্পতি ও শুক্র পরপর দুদিন NCB র অফিসে হাজিরা দিতে হল অনন‍্যাকে। শুক্রবার ফের চার ঘন্টা ধরে জিজ্ঞাসাবাদ করা হল তাঁকে। সংবাদ মাধ‍্যম সূত্রে জানা যাচ্ছে, সেখানেই নাকি আধিকারিকদের কাছে তিনি দাবি করেছেন, গাঁজা যে এক প্রকারের মাদক তাই তিনি জানতেন না! সেই সঙ্গে অনন‍্যা এও জানিয়েছেন, এক বছর আগে নাকি মজা করেই আরিয়ানের সঙ্গে এই কথাবার্তা বলেছেন তিনি।


এক সর্বভারতীয় সংবাদ মাধ‍্যম সূত্রে খবর, জেরায় NCB আধিকারিকরা নাকি অন‍ন‍্যাকে তাঁর সঙ্গে আরিয়ানের চ‍্যাট দেখিয়েছেন। সেখানে শাহরুখ পুত্র জিজ্ঞাসা করেছিলেন, অনন‍্যা মাদকের জোগাড় করে দিতে পারবেন কিনা।

উত্তরে অনন‍্যা বলেছেন তিনি চেষ্টা করবেন। যদিও NCB সূত্রের খবর, অনন‍্যা নিষিদ্ধ মাদকের জোগাড় করে দিয়েছিলেন কিনা তা জানা যায়নি। তবে নারকোটিকস কন্ট্রোল ব‍্যুরোর দাবি, দুই তারকা সন্তান নিয়মিত মাদক নিয়ে কথাবার্তা বলতেন। কিন্তু জেরার মুখে অভিনেত্রী দাবি করেছেন, আরিয়ানের সঙ্গে স্রেফ মজা করছিলেন তিনি।

অনন‍্যার সঙ্গে শাহরুখের পরিবারের যে বহু পুরনো সম্পর্ক তা আর বলার অপেক্ষা রাখে না। শাহরুখ কন‍্যা সুহানা তাঁর প্রায় বান্ধবী। ছোট্ট থেকে রয়েছে তাঁদের বন্ধুত্ব। প্রায়ই তাঁদের একসঙ্গে সময় কাটাতে দেখা যায়। অনন‍্যা আগেও জানিয়েছেন শাহরুখের সঙ্গে তাঁর ভাল সম্পর্কের কথা।

অভিনেত্রী জানিয়েছিলেন, ছোটবেলায় নাকি অদ্ভূত সব কাণ্ডকারখানা করতেন তাঁরা। আর সবেতেই তাঁদের উৎসাহ দিতেন শাহরুখ। মেয়ে ও তাঁর বান্ধবীদের ফটোশুটও করিয়ে দিতেন তিনি। অনন‍্যার মা ভাবনা পাণ্ডের সঙ্গে শাহরুখ জায়া গৌরিরও ভাল সম্পর্ক। তাই সুহানার সূত্রে তাঁর দাদার সঙ্গে যে অনন‍্যার বন্ধুত্ব হবে তেমনটা অস্বাভাবিক নয়।

Related Articles

Back to top button