ক্রিকেটখেলাটাইমলাইনIPL

১ রানের জন্য সেঞ্চুরি মিস করায় রাগে মাঠের ভিতরেই ব্যাট ছুঁড়ে মারলেন গেইল

বাংলা হান্ট ডেস্কঃ দুর্দান্ত ফর্মে ব্যাটিং করে যাচ্ছেন ক্রিস গেইল। গতকাল রাজস্থান রয়েলস বনাম কিংস ইলেভেন পাঞ্জাব ম্যাচে একা হাতে ধ্বংস করে দিলেন রাজস্থানের বোলারদের। মাত্র 63 বলে 99 রানে মারকাটারি ইনিংস খেললেন গেইল। গেইলের এই ইনিংসটি সাজানো ছিল আটটি ছক্কা দিয়ে। আর এই ম্যাচে আটটি ছক্কা মারার মধ্য দিয়ে বিশ্বের প্রথম ব্যাটসম্যান হিসেবে টিটোয়েন্টি ক্রিকেটে 1000 টি ছক্কা মারার নজির গড়লেন গেইল।

মাত্র 401 টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেই এই বিশেষ নজির গড়ে ফেললেন গেইল। তবে এইদিন অল্পের জন্য আরও একটি টি-টোয়েন্টি সেঞ্চুরি হাতছাড়া হয়ে গেল গেইলেন। 63 বলে 99 রান করে জোফ্রা আর্চারের বলে আউট হয়ে প্যাবিলিয়নে ফিরতে হয় গেইলকে। সেঞ্চুরির খুব কাছে গিয়েও সেঞ্চুরি হাতছাড়া হওয়ায় নিজের ওপর রাগ হতাশা কন্ট্রোল করতে পারে নি গেইল। মাঠের মধ্যেই নিজের ব্যাট ছুড়ে ফেলেন তিনি।

ফের একবার 41 বছর বয়সি ক্যারিবিয়ান দ্বৈত্তের রাগ দেখল ক্রিকেট বিশ্ব। তবে নিজের ব্যাট ছুঁড়ে ফেললেও পেশাদারিত্বে কোন কমতি ছিল না গেইলের। জোফ্রা আর্চারের বলে আউট হলেও যখন জোফ্রা আর্চার তার দিকে করমর্দনের জন্য এগিয়ে আসে তখন গেইলও স্পোর্টস স্পিরিট দেখান।

Back to top button