টাইমলাইনবিনোদন

বলিউডে ডেবিউ করছে তৈমুর, মাত্র পাঁচ বছর বয়সেই ছেলেকে দিয়ে টাকা রোজগার করাবেন করিনা-সইফ

বাংলাহান্ট ডেস্ক: বলিউড (Bollywood) থাকবে অথচ স্বজনপোষণ থাকবে না তা হতে পালে না। নেপোটিজম অবশ‍্য অনেক আগে থেকেই চলে আসছে। কিন্তু প্রতিবাদ শুরু হয়েছে খুব সম্প্রতি। যেমন কাপুর পরিবারের রণধীর কাপুরের পর বলিউডে পা রাখেন তাঁর দুই মেয়ে করিশ্মা ও করিনা (Kareena Kapoor Khan)। তাঁদের আগামী প্রজন্মও প্রথা মেনে আসবে ইন্ডাস্ট্রিতেই। কিন্তু তাতে এখনো বেশ কিছুটা সময় রয়েছে। কারণ তৈমুর আলি খান (Taimur Ali Khan) এবং জাহাঙ্গীর দুজনেই এখন অনেকটাই ছোট।

যদিও এবার শোনা গিয়েছে, তৈমুর নাকি এখনি পা রাখছে বলিউডে। আর একথা জানিয়েছেন খোদ অভিনেতা অনিল কাপুর। তৈমুরের সঙ্গে নাকি একটি সিনেমায় অভিনয় করতে চলেছেন তিনি। কোন চরিত্রে অভিনয় করবে করিনা পুত্র? সেটাও ফাঁস করেছেন অনিল।


সম্প্রতি এক টেলিভিশন শো তে এসেছিলেন অভিনেতা। সেখানে সঞ্চালক রিতেশ দেশমুখ তাঁর কাছে প্রশ্ন রাখেন, ইন্ডাস্ট্রিতে কার কার সঙ্গে বন্ধুত্ব রয়েছে তাঁর? অনিল উত্তরে বলেন, অমিতাভ বচ্চন, শাহরুখ, সলমন, আমির এঁরা তো রয়েছেনই, এছাড়াও রণবীর কাপুর, রণবীর সিংদের সঙ্গেও ভাল বন্ধুত্ব রয়েছে অনিলের।

এমনকি পাঁচ বছরের তৈমুরকেও নিজের বন্ধু বলে দাবি করেন অভিনেতা। রিতেশ বিস্ময় প্রকাশ করলে অনিল বলেন, তৈমুরের সঙ্গে তাঁর দারুন বন্ধুত্ব। একসঙ্গে একটি ছবিতে অভিনয় করছেন তাঁরা যেখানে তৈমুরকে দেখা যাবে অনিলের বাবার চরিত্রে!

অবাক হলেন? আসলে পুরো ব‍্যাপারটাই মজা করে বলেছেন অনিল। সকলেই জানেন, বয়স নিয়ে অনেকেই মজা করেন অনিলের সঙ্গে। ৬৫ বছর বয়সী অনিল কাপুরকে দেখে তাঁর বয়স বোঝা শক্ত। এখনো ফিটনেস দিয়ে তরুণ অভিনেতাদের টেক্কা দিতে পারবেন তিনি। বয়স যেন উলটো দিকে হাঁটছে অনিলের ক্ষেত্রে, এ নিয়ে মজাও করা হয় অভিনেতার সঙ্গে। আর তাই নিজেকে নিয়ে প্রায়ই এমন কৌতুক করে থাকেন অনিল।


প্রসঙ্গত, এর আগে সইফ একবার জানিয়েছিলেন যে তৈমুরকে বিজ্ঞাপনে অভিনয় করানোর কথা ভেবেছিলেন তিনি। কিন্তু করিনা তাঁকে আটকায়। অত ছোট ছেলেকে টাকা রোজগারের কাজে নামানোর বিরোধিতা করেছিলেন বেবো।

Related Articles

Back to top button