টাইমলাইনবিনোদনভিডিও

বিয়ের মাঝে কিছুক্ষণের জন‍্য মুখ খুললেন মধুরিমা, আর খুলেই বিষ্ফোরণ! নতুন বৌয়ের ভিডিও ভাইরাল

বাংলাহান্ট ডেস্ক: বৃহস্পতিবার, ২৬ নভেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন অনির্বাণ ভট্টাচার্য্য (anirban bhattacharya)। নিজের দীর্ঘদিনের প্রেমিকা নাট‍্যকর্মী মধুরিমা গোস্বামীর সঙ্গেই পরিণয়ে আবদ্ধ হন টলিউডের এই ‘মোস্ট এলিজিবল ব‍্যাচেলর’।

সেই বিয়ে ও রিসেপশনেরই কিছু ছবি, ভিডিও ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়। এবার বিয়ের অনুষ্ঠানের পর সকলের সামনে নিজের বক্তব‍্য রাখতে দেখা গেল নতুন বৌ মধুরিমাকে। আর তাঁর অত‍্যন্ত স্বল্প সময়ের কথা শুনেই বেশ স্পষ্ট বোঝা গেল তিনি অনির্বাণের মতোই বেশ বুদ্ধিমান।

IMG 20201129 202341 Bangla Hunt Bengali News

প্রথমেই নিজেকে নিয়ে একটু বুদ্ধিদীপ্ত কৌতুক করেন মধুরিমা । তিনি বলেন, এই বছরটা খারাপ। তার উপর ২৬ তারিখটিও খারাপ। কারণ এই তারিখেই মুম্বই হামলা, আহমেদাবাদ বিষ্ফোরণের মতো ঘটনা ঘটেছে। উপরন্তু তাঁর জন্মদিনও এই ২৬ তারিখেই বলে জানান মধুরিমা। এতদিনে স্পষ্ট হল কেন বিয়ের জন‍্য এই দিনটিকেই বেছে নিলেন অনির্বাণ।

অনির্বাণ মধুরিমার ‘পারিবারিক’ বিয়ের অনুষ্ঠানের বেশ কিছু ছবি, ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। তার মধ‍্যে সিঁদুর দানের ভিডিওটি বেশ পছন্দ হয়েছে নেটজনতার। তথাকথিত নিয়ম না মেনে রেজিস্ট্রি বিয়ে সারলেও মালাবদল ও সিঁদুরদান পর্ব রেখেছিলেন অনির্বাণ ও মধুরিমা। চুলের ডানদিকে সিঁথি করেছিলেন মধুরিমা। তাই সেখানেই সিঁদুর পরান অনির্বাণ। আর এই সিঁদুর পরাতে গিয়েই বিপত্তি। সিঁথির সিঁদুর সারা গালে পড়ে একাকার কাণ্ড।

আবার অতিরিক্ত সিঁদুর নিজের হাতে আলতো করে মুছেও দেন অভিনেতা। বয়োজ‍্যেষ্ঠ‍্যরা বারণ করাতে ভ‍্যাবাচ‍্যাকা খেয়ে অপ্রস্তুত অনির্বাণ। অন‍্যদিকে বরের কাণ্ড দেখে মুখে কপট রাগ বিরক্তি মধুরিমার। সব মিলিয়ে মিষ্টি ভিডিওটিও এখন তুমুল ভাইরাল সোশ‍্যাল মিডিয়ায়।

Back to top button