fbpx
কলকাতাখেলাটাইমলাইনফুটবল

যুগের অবসান ঘটিয়ে চলে গেলেন মোহনবাগানের প্রাপ্তন সচিব অঞ্জন মিত্র, শোকের ছায়া মোহনবাগানে।

ইহলোকের মায়া ত্যাগ করে পরলোকে গমন করলেন মোহনবাগানের প্রাক্তন সচিব অঞ্জন মিত্র। বাইপাসের ধারে শহরের একটি বেসরকারি হাসপাতালে রাত 3 টে বেজে 10 মিনিট নাগাদ তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। এই অঞ্জন মিত্র 23 বছর ধরে মোহনবাগানের সচিব পদের দায়িত্ব সামলেছেন। এবং মৃত্যুকালে তার বয়স হয়েছিল 73 বছর।

অঞ্জন মিত্র প্রথমে অর্থ সচিব হিসাবে মোহনবাগানে প্রশাসক পদে পথ চলা শুরু করেন। তারপর 1995 সালে তিনি দায়িত্ব তুলে নেন সচিবের। আর তারপর দীর্ঘ সময় কেটে গিয়েছে তিনি মোহনবাগানের প্রশাসকের দায়িত্ব দক্ষ হাতে সামলেছেন। অঞ্জন মিত্র সচিব থাকাকালীনই মোহনবাগান ক্লাব কে পুরোপুরিভাবে আধুনিকতায় মুড়ে ফেলেন তিনি। দীর্ঘদিন ধরে তিনি রোগে ভুগছিলেন কিন্তু তা সত্ত্বেও তিনি ক্লাবের দায়িত্ব থেকে সরে দাঁড়ান নি। অবশেষে 2018 সালে মোহনবাগানের প্রশাসক হিসাবেই তিনি ক্লাবের দায়িত্ব থেকে বিদায় নেন। আর এই অঞ্জন মিত্রের মৃত্যুর ফলে মোহনবাগানের এক যুগের অবসান ঘটে গেল।

হাসপাতাল থেকে সকালেই অঞ্জন মিত্রের মৃতদেহ নিয়ে আসা হয় তার ট্যাংরার বাসভবনে। সেখান থেকে উনার দেহ মোহনবাগান তাঁবুতে নিয়ে যাওয়া হয় বেলা 11 টা নাগাদ সেখানে তাকে মালা পরিয়ে শেষ শ্রদ্ধা জানান মোহনবাগানের বর্তমান ক্লাব প্রশাসক এবং খেলোয়াড়রা। মোহনবাগানের তার দেহ দুপুর আড়ায়টা পর্যন্ত রাখা হবে। তারপরে দেহ শেষকৃত্য করার জন্য নিয়ে চলে যাওয়া হবে কেওড়াতলা মহাশ্মশানে। অঞ্জন মিত্রের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে পুরো মোহনবাগান পরিবার জুড়ে। আজ সকালের অনুশীলনও বন্ধ রাখা হয়েছে অঞ্জন মিত্র কে শ্রদ্ধা জ্ঞাপন করে।

Leave a Reply

Close
Close