টাইমলাইনবিনোদন

‘পিলু’র শুটিং শুরু হতে না হতেই বাধা, করোনা আক্রান্ত হলেন অঞ্জনা বসু

বাংলাহান্ট ডেস্ক: নতুন বছরের শুরু থেকেই একের পর এক টলিউড তারকা করোনা (corona) আক্রান্ত হয়ে চলেছেন। মাঝে দুঃসংবাদ পাওয়া কিছুটা কমলেও রবিবারের সকাল সকালই দুজনের করোনা আক্রান্ত হওয়ার খবর মিলল। ভাইরাস বাসা বেঁধেছে অভিনেত্রী অঞ্জনা বসু (anjana basu) ও পল্লবী চট্টোপাধ‍্যায়ের (pallabi chatterjee) শরীরে।

মাস কয়েক আগেই নতুন সিরিয়াল ‘পিলু’র শুটিং শুরু করেছেন অঞ্জনা। সিরিয়ালে বেশ গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন তিনি। কিন্তু করোনা আক্রান্ত হয়ে কাজ শিকেয় তুলে আইসোলেশনে থাকতে হচ্ছে তাঁকে। গত তিন দিন অসুস্থ অভিনেত্রী। করোনা পরীক্ষা করাতে রিপোর্ট আসে পজিটিভ। আপাতত বাড়িতেই আইসোলেশনে রয়েছেন তিনি।


প্রচণ্ড কাশি রয়েছে অঞ্জনা বসুর। জ্বর, মাথা ভার ও সারা গা, হাত পায়ে ব‍্যথার মতো উপসর্গ রয়েছে। অভিনেত্রী জানান, সব রকমের বিধি নিষেধ ও সতর্কতা মেনে কাজ করছিলেন তিনি। তবুও ভাইরাসের হাত থেকে নিষ্কৃতি পেলেন না তিনি। পিলু সিরিয়ালে আদিত‍্য নারায়ণের দ্বিতীয় স্ত্রীর ভূমিকায় রয়েছেন অঞ্জনা। তাঁর অনুপস্থিতিতেই কাজ চলবে আপাতত।

করোনা আক্রান্ত হওয়ার খবর মিলেছে প্রসেনজিৎ চট্টোপাধ‍্যায়ের বোন পল্লবী চট্টোপাধ‍্যায়েরও। শুক্রবার রিপোর্ট পজিটিভ আসে তাঁর। জ্বর ও মাথা ব‍্যথার মতো মৃদু উপসর্গ রয়েছে অভিনেত্রীর। বাড়িতেই আইসোলেশনে রয়েছেন তিনি এবং সেই সঙ্গে অন‍্যদেরও সতর্ক করেছেন পল্লবী চট্টোপাধ‍্যায়।


কিছুদিন আগেই করোনা আক্রান্ত হওয়ার খবর দিয়েছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ‍্যায়। সোজা সাপটা ভাবে কম কথায় করোনা পজিটিভ হওয়ার খবর জানিয়েছেন ‘ইন্ডাস্ট্রি’। অভিনেতা লিখেছেন, ‘দূর্ভাগ‍্যবশত, আমি করোনা পজিটিভ হয়েছি। চিকিৎসকের সঙ্গে পরামর্শের পর আমি বাড়িতেই আইসোলেশনে রয়েছি। আশা করছি দ্রুত সুস্থ হয়ে উঠব।’

Related Articles

Back to top button