টাইমলাইনবিনোদনভিডিও

তিক্ত অতীত ভুলে আগামীর সম্ভাবনায় উজ্জ্বল অঙ্কিতা, প্রেমিক ভিকির সঙ্গে সেলিব্রেশনের ভিডিও ভাইরাল

বাংলাহান্ট ডেস্ক: পুরনো স্মৃতিকে পেছনে ফেলে এখন বর্তমানকে নিয়ে ব‍্যস্ত অঙ্কিতা লোখান্ডে (ankita lokhande)। সুশান্তের (sushant singh rajput) মৃত‍্যুর পর কেটে গিয়েছে দীর্ঘ নয় মাস। অন‍্যান‍্যদের মতো অঙ্কিতা নিজেও প্রাক্তনের স্মৃতি ভুলে বর্তমানের সঙ্গে ফের নিজের ব‍্যক্তিগত জীবনে ডুব দিয়েছেন।

সুশান্তের সঙ্গে বিচ্ছেদের পর এখন তাঁর জীবনে এসেছে ভিকি জৈন। প্রায়ই তাঁর সঙ্গে ছবি শেয়ার করতে দেখা যায় অঙ্কিতাকে।


সম্প্রতি ভিকির সঙ্গে তিন বছরের সম্পর্ক পূর্ণ হয়েছে অঙ্কিতার। ২০১৮ তে একসঙ্গে পথচলা শুরু করেছিলেন অঙ্কিতা ভিকি। দেখতে দেখতে তিন তিনটি বছর একত্রে কাটিয়ে ফেলেছেন তাঁরা। মাঝে অবশ‍্য এসেছে অনেক ঝড়ঝাপটা। সুশান্তের মৃত‍্যুর পর ভিকির সঙ্গে সম্পর্ক রাখার জন‍্য তুমুল সমালোচনাও শুনতে হয়েছে অঙ্কিতাকে। এমনকি এখনো শুনতে হচ্ছে।

তবে ভিকির সঙ্গে নিজের সম্পর্কটা নিয়ে যথেষ্ট সিরিয়াস অঙ্কিতা। তিন বছরের পূর্তি উপলক্ষে একসঙ্গে গ্র‍্যান্ড সেলিব্রেশন করতে দেখা গিয়েছে ভিকি ও অঙ্কিতাকে। একত্রে নাচ করার একটি ভিডিও শেয়ার করেছেন অঙ্কিতা।

সেই সঙ্গে তিন বছর একসঙ্গে পথ চলার একটি ভিডিও অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী। ভিকি অঙ্কিতাকে অনেকেই শুভেচ্ছা জানিয়েছে তাঁদের সম্পর্কের জন‍্য। আবার কয়েকজন প্রয়াত সুশান্তের কথা মনে করিয়ে অঙ্কিতার সমালোচনাও করেছেন। তবে এই বিষয়ে কোনো মন্তব‍্য করতে দেখা যায়নি অঙ্কিতাকে।

প্রসঙ্গত, সম্প্রতি এক সাক্ষাৎকারে সুশান্তের বিষয়ে অঙ্কিতা বলেন, সু্শান্তের সঙ্গে সম্পর্কটা বাঁচাতে গিয়ে একাধিক বড় ছবি হাতছাড়া হয়ে গিয়েছিল তাঁর। তার মধ‍্যে রয়েছে বাজিরাও মস্তানি, হ‍্যাপি নিউ ইয়ারের মতো ছবিও।

সেই সময় কেরিয়ারের থেকেও নিজের ব‍্যক্তিগত সম্পর্ককে বেশি গুরুত্ব দিয়েছিলেন অঙ্কিতা। কিন্তু তা সত্ত্বেও সম্পর্কটা টেকেনি। সুশান্তের সঙ্গে বিচ্ছেদের পর একেবারে ভেঙে পড়েছিলেন অঙ্কিতা। তারপর নিজেকে শক্ত করে কেরিয়ারের দিকে মন দিয়েছিলেন। কঙ্গনা রানাওয়াতের সঙ্গে মণিকর্ণিকা ছবিতে ডেবিউ করেন তিনি। এরপর বাঘি থ্রি ছবিতেও দেখা গিয়েছে অঙ্কিতাকে।

Back to top button