টাইমলাইনবিনোদনভিডিও

সুশান্তের মৃত‍্যুর পর বেশিই লাফাচ্ছেন, নাচের ভিডিও শেয়ার করে সমালোচনার মুখে অঙ্কিতা লোখান্ডে

বাংলাহান্ট ডেস্ক: পুরনো স্মৃতিকে পেছনে ফেলে এখন বর্তমানকে নিয়ে ব‍্যস্ত অঙ্কিতা লোখান্ডে (ankita lokhande)। সুশান্তের (sushant singh rajput) মৃত‍্যুর পর কেটে গিয়েছে দীর্ঘ আট মাস। অন‍্যান‍্যদের মতো অঙ্কিতা নিজেও প্রাক্তনের স্মৃতি ভুলে বর্তমানের সঙ্গে ফের নিজের ব‍্যক্তিগত জীবনে ডুব দিয়েছেন।

সুশান্তের সঙ্গে বিচ্ছেদের পর এখন তাঁর জীবনে এসেছে ভিকি জৈন। প্রায়ই তাঁর সঙ্গে ছবি শেয়ার করতে দেখা যায় অঙ্কিতাকে। তবে তাঁর হাসিখুশি মেজাজ দেখে ট্রোলও কম হয় না। সুশান্ত অনুরাগীরা এখনো কটাক্ষ করতে ছাড়েন না অঙ্কিতাকে। সম্প্রতি একটি নাচের ভিডিও শেয়ার করে ফের ট্রোলের মুখে পড়েছেন তিনি।


বয়ফ্রেন্ড ভিকি জৈনের সঙ্গে সিমলা ঘুরতে গিয়েছেন অঙ্কিতা। সেখান থেকেই একটি নতুন ভিডিও শেয়ার করেছেন তিনি। ‘গিলা গিলা’ গানের সঙ্গে হলুদ সরু স্ট্র‍্যাপের পোশাকে নাচতে দেখা গিয়েছে অঙ্কিতাকে। রিল ভিডিওটি শেয়ার করে তিনি লিখেছেন, এই ভিডিও গুলি তাঁর মন সব সময় খুশি করে দেয়।

আর এই ভিডিওতেই ট্রোলের বন‍্যা বয়ে গিয়েছে। একজন লিখেছেন, সুশান্তের মৃত‍্যুর পর একটু বেশিই লাফাচ্ছেন তিনি। আবার একজন লিখেছেন, সুশান্তের মৃত‍্যুর পরে বেশিই খুশি দেখায় তাঁকে। সুশান্তের ছবির গানে কেন তিনি কখনো ভিডিও করেন না তাও প্রশ্ন তুলেছেন একজন। এমনকি অঙ্কিতাকে ‘পাগল’ তকমা দিতেও ছাড়েননি নেটিজেনদের একাংশ।

এই মুহূর্তে সিমলায় ছুটি কাটাচ্ছেন অঙ্কিতা। সঙ্গে রয়েছেন ভিকি। ভ‍্যালেন্টাইনস ডে টাও একসঙ্গেই কাটিয়েছেন দুজন। সুইমিং পুলে কালো ব‍্যাকলেস বিকিনিতে ক‍্যামেরাবন্দি হয়েছেন অঙ্কিতা। সেই সব ছবি নিজের ইনস্টা হ‍্যান্ডেলে শেয়ার করেছেন তিনি।

এর আগে মাধুরী দীক্ষিতের সুপারহিট গান ‘ধক ধক করনে লাগা’র তালে নাচতে দেখা যায় অঙ্কিতাকে। হলুদ পাতলা শিফনের শাড়ি ও সাদা স্লিভলেস ব্লাউজ পরে গানের তালে কোমর নাচাতে দেখা যায় অঙ্কিতাকে।

 

View this post on Instagram

 

A post shared by Ankita Lokhande (@lokhandeankita)

ভিডিওটি শেয়ার করা মাত্রই ভাইরাল সোশ‍্যাল মিডিয়ায়। তবে সুশান্ত অনুরাগীদের কটাক্ষ থেকে রেহাই পাননি তিনি।

Related Articles

Back to top button