টাইমলাইনবিনোদন

সুশান্তের সঙ্গে কাটানো সবথেকে আনন্দের মুহূর্ত, অঙ্কিতার পোস্ট দেখে চোখে জল অনুরাগীদের

বাংলাহান্ট ডেস্ক: সোশ‍্যাল মিডিয়াতে বেশ সক্রিয় থাকেন প্রয়াত সুশান্ত সিং রাজপুতের (sushant singh rajput) প্রাক্তন প্রেমিকা অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে (ankita lokhande)। পুরনো স্মৃতিকে (memory) পেছনে ফেলে এখন বর্তমানকে নিয়ে ব‍্যস্ত অঙ্কিতা। সুশান্তের মৃত‍্যুর পর কেটে গিয়েছে দীর্ঘ সাত মাস।

অন‍্যান‍্যদের মতো অঙ্কিতা নিজেও ফের নিজের ব‍্যক্তিগত জীবনে ডুব দিয়েছেন। কিন্তু তা সত্ত্বেও এখনো তাঁর মনের মণিকোঠায় রয়ে গিয়েছেন সুশান্ত। মাঝে মাঝেই প্রয়াত অভিনেতার স্মৃতিচারণ করতে দেখা যায় অঙ্কিতাকে।


সম্প্রতি নিজের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে অনুরাগীদের সঙ্গে একটি লাইভ চ‍্যাটের আয়োজন করেছিলেন অঙ্কিতা। সেখানে তাঁর ব‍্যক্তিগত থেকে পেশাগত জীবন সম্পর্কে নানা কথা বলতে দেখা যায় তাঁকে। উঠে আসে প্রয়াত সুশান্তের কথাও। কথায় কথায় প্রাক্তনের সঙ্গে কাটানো সবথেকে সুন্দর মুহূর্তের কথা বলেন অঙ্কিতা।

সেই মুহূর্ত কি? অনুরাগীদের প্রশ্নে সোশ‍্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেন অঙ্কিতা। সেখানে দেখা যায় প্রয়াত সুশান্ত ভিডিও কল করছেন তাঁকে। অভিনেত্রী জানান, সেই সময় ধোনির বায়োপিকেথ শুটিং করছিলেন সুশান্ত। এটা প্রয়াত অভিনেতার সঙ্গে তাঁর কাটানো সবথেকে খুশির মুহূর্তগুলির মধ‍্যে অন‍্যতম বলে জানান অঙ্কিতা।


সুশান্ত অনুরাগীদের তিনি অনুরোধ করেন, প্রয়াত অভিনেতাকে ভালবেসে যেতে। তাঁকে স্মৃতিতে রাখতে। সুশান্তের পরিবারের জন‍্য প্রার্থনাও করতে বলেন অঙ্কিতা। পাশাপাশি সুশান্তের সঙ্গে নাচের একটি ছবিও শেয়ার করেন তিনি।

প্রসঙ্গত, কিছুদিন আগেই ছিল সুশান্তের প্রয়াণের পর প্রথম জন্মদিন। পোষ‍্য স্কচের সঙ্গে সুশান্তের খেলার একটি পুরোনো ভিডিও শেয়ার করে অঙ্কিতা লেখেন, ‘আমি জানিনা আমার কিভাবে শুরু করা উচিত কিন্তু আজ আমি তোমার কিছু পুরোনো ভিডিও শেয়ার করব তোমাকে উদযাপন করার জন‍্য। আমার কাছে তোমার এই স্মৃতিগুলোই শুধু রয়েছে। আর আমি সব সময় এগুলো মনে রাখব। তুমি যেখানেই আছো ভাল থেকো।’

Back to top button