টাইমলাইনবিনোদন

২ মিনিটের টিআরপির জন‍্য নাটক! সুশান্তের স্মৃতিতে চোখের জল ফেলে রোষের মুখে অঙ্কিতা

বাংলাহান্ট ডেস্ক: দু বছরের বেশি হয়ে গিয়েছে, প্রয়াত হয়েছেন সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)। ইন্ডাস্ট্রি বা অনুরাগী মহলের যারাই ‘জাস্টিস ফর সুশান্ত’ ট্রেন্ড শুরু করেছিলেন তারা এখন প্রায় নিশ্চুপ। মাঝেমধ‍্যে অবশ‍্য সুশান্তের প্রসঙ্গ উঠলে দুঃখ প্রকাশ করেন অনেকেই। তবে অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande) যা কাণ্ড করলেন তাতে নেটনাগরিকদের ক্ষোভই বাড়ল তাঁর প্রতি।

সম্প্রতি ডান্স ইন্ডিয়া ডান্স সুপার মমসে অতিথি হয়ে এসেছিলেন অঙ্কিতা। সঙ্গে ছিলেন অভিনেত্রী ঊষা নাদকারনি। সেই পর্বে সুশান্তেথ প্রতি শ্রদ্ধার্ঘ অর্পণ করে একটি পারফরম‍্যান্সও হয়। আর তা দেখেই কেঁদেকেটে একসা অঙ্কিতা। ভিডিও ভাইরাল হতেই অভিনেত্রীর উপরে ক্ষোভ উগরে দিয়েছেন নেটপাড়ার বাসিন্দারা।


প্রোমোতে নিজের নাচের কোরিওগ্রাফারের সঙ্গে ‘কিতনি বাতে’ নাচতে দেখা গিয়েছে প্রতিযোগী সাধনা মিশ্রকে। তাঁদের পারফরম‍্যান্সের সময়ে প্রয়াত সুশান্তের কিছু ছবিও ফুটে ওঠে ব‍্যাকগ্রাউন্ডে। প্রয়াত অভিনেতাকে শ্রদ্ধা জানিয়েই এই পারফরম‍্যান্স করেন সাধনা।

নাচটা দেখতে দেখতে চোখের জল ধরে রাখতে পারেননি অঙ্কিতা। ভাইরাল প্রোমোতে বারবার চোখ মুছতে দেখা যায় তাঁকে। পারফরম‍্যান্স শেষে ছলছল চোখে মুখে হাসি টেনে অঙ্কিতা বলেন, “খুব ঘনিষ্ঠ একজন বন্ধু ছিল ও। আমার সবকিছু ছিল। আর ও যেখানেই আছে খুব খুশি আছে, এটা আমি নিশ্চিত। ঈশ্বরকে ওকে আশীর্বাদ করুন।”

কিন্তু অঙ্কিতার ‘নাটক’ দেখে রেগে আগুন নেটিজেনরা। একজন তীব্র ধিক্কার দিয়ে লিখেছেন, ‘জনপ্রিয়তা পেতে এই নাটক বন্ধ করুন।’ আরেকজন লিখেছেন, ‘টিআরপির জন‍্য নাটক করছেন তাই না? দু মিনিটের টিআরপি আর জনপ্রিয়তা পেতে একজন পবিত্র আত্মাকে কষ্ট দেওয়া বন্ধ করুন। সঠিক বিচার সুশান্তের জন‍্য আসল শ্রদ্ধার্ঘ হবে।’

দীর্ঘ ছয় বছর ধরে সম্পর্কে ছিলেন সুশান্ত অঙ্কিতা। অভিনেতার মৃত‍্যুর পর ভেঙে পড়েছিলেন পর্দার অর্চনা। বহুবার সুশান্তের পরিবারের সঙ্গে দেখা করেছিলেন তিনি। সংবাদ মাধ‍্যমের সামনেও মুখ খুলেছিলেন। এর আগে রিয়েলিটি শো স্মার্ট জোড়ি তে এসে অঙ্কিতা বলেছিলেন, “আমি আমার অতীতটা ভুলে গিয়েছি। কিন্তু ওই মুহূর্তে আমাকে প্রয়োজন ছিল। আর সেটা আমি ভিকিকে বলতে পারছিলাম না। কিন্তু আমাকে কিছু বলতে হয়নি। ভিকি না বলতেই সবটা বুঝে গিয়েছিল।”

Related Articles