টাইমলাইনবিনোদন

প্রেমিকা ঐন্দ্রিলাকে হাতির সঙ্গে তুলনা! স‍্যান্ডি সাহাকে ব্লক করলেন অঙ্কুশ

বাংলাহান্ট ডেস্ক: ইউটিউবার দের সঙ্গে অভিনেতা অঙ্কুশ হাজরার (ankush hazra) দ্বন্দ্ব নতুন নয়। জনপ্রিয় ইউটিউবার বং গাই ওরফে কিরণ দত্তের সঙ্গে অঙ্কুশের বিবাদ এক সময় সংবাদ শিরোনামে জায়গা করে নিয়েছিল। শেষমেষ অভিনেত্রী ঐন্দ্রিলা সেনকে (oindrila sen) হস্তক্ষেপ করতে হয় দুজনের ঝগড়ায়। আর এবার ঐন্দ্রিলাকে নিয়েই সংঘাতে জড়ালেন অঙ্কুশ ও ইউটিউবার স‍্যান্ডি সাহা (sandy saha)।

নেটপাড়াবাসীদের কাছে নতুন করে স‍্যান্ডির পরিচয় দেওয়ার প্রয়োজন নেই। ইউটিউব ও সোশ‍্যাল মিডিয়ায় নানান মজার ভিডিও তৈরির জন‍্য পরিচিত স‍্যান্ডি। এমটিভির রিয়েলিটি শো ‘রোডিজ’এ গিয়েও নিজের জলবা দেখিয়ে এসেছেন তিনি। নেটদুনিয়ায় জনপ্রিয়তা নেহাত কম নেই স‍্যান্ডির। কিন্তু অঙ্কুশের প্রতি তাঁর অভিযোগ, অভিনেতা নাকি ফেসবুকে ব্লক করে দিয়েছেন তাঁকে।


বেশ কিছুদিন আগে স‍্যান্ডি দাবি করেন, অঙ্কুশ নাকি তাঁকে হিংসা করেন। ইন্ডাস্ট্রিতে যাতে তিনি কাজ না পান সেটা তিনি নিশ্চিত করবেন বলে হুমকিও দিয়েছেন অঙ্কুশ। অঙ্কুশ তাঁকে ভয় পান বলে ফেসবুকে ব্লক করে দিয়েছেন, এমনি অভিযোগ করেছিলেন স‍্যান্ডি। এই বিষয়ে অঙ্কুশের বক্তব‍্য, যবে থেকে অভিনেতা হিসেবে তিনি পরিচিতি পেয়েছেন তবে থেকেই তাঁর ফেসবুক প্রোফাইল চালনা করে তাঁর পি আর টিম।

অভিনেতার কথায়, ট্রোল আক্রমণ তাঁর কাছে নতুন নয়। বহুবার এমন পরিস্থিতির সম্মুখীন হয়েছেন তিনি। কতজনকে ধরে ধরে ব্লক করবেন! ফেসবুক যেহেতু তাঁর টিম দেখে তাই সে বিষয়ে তাঁর কোনো ধারনা নেই। তবে তিনি নিজে কোনোদিন কাউকে ব্লক করেননি বলে দাবি অঙ্কুশের।


পাশাপাশি তাঁর এমনও বক্তব‍্য, তিনি অত প্রভাবশালী নন যে তাঁর কথায় স‍্যান্ডিকে কেউ কাজ দেবে না। যদি কোনোদিন একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে হয় তাহলে তাঁর নিজের সমস‍্যা হলে তিনি সরে যাবেন কিন্তু কারোর কাজের পথ আটকাবেন না। তবে স‍্যান্ডিকে অভিনেতা হিসেবে প্রশংসাও করেছেন অঙ্কুশ। সেই সঙ্গে অঙ্কুশের মতে, স‍্যান্ডির হাবভাব আসলে খুবই শিশুসুলভ। তাই এমন কথা বলেছেন।

তবে এর মাঝে ঐন্দ্রিলা কীভাবে আসছেন? সেটা জানতে হলে পিছিয়ে যেতে হবে কয়েক মাস। মার্চের শেষের দিকে মালদ্বীপ ঘুরতে গিয়েছিলেন অঙ্কুশ ঐন্দ্রিলা। সে সময় মালদ্বীপের সমুদ্র সৈকতে প্রেমিকার একটি লাস‍্যময়ী ছবি নিজের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে শেয়ার করেছিলেন অঙ্কুশ। সেই ছবির কমেন্টে এক হাতির ছবি পোস্ট করেন স‍্যান্ডি। ছবির হাতির পোজ ছিল একেবারে ঐন্দ্রিলার পোজের মতো।

অঙ্কুশের ছবিতে স‍্যান্ডির কমেন্ট
অঙ্কুশের ছবিতে স‍্যান্ডির কমেন্ট

তাই স‍্যান্ডি যে ঐন্দ্রিলাকে হাতির সঙ্গে তুলনা করেছেন তা বুঝতে অসুবিধা হয় না। এছাড়াও অঙ্কুশ ঐন্দ্রিলার একটি যুগল ছবিতে ফের হাতি ও সাপের একটি ছবি কমেন্ট করেন স‍্যান্ডি। সঙ্গে বার্তা, কমেন্টটির সঙ্গে ছবিটির কোনো সম্পর্ক নেই। এর জেরেই কি অঙ্কুশের ফেসবুক প্রোফাইলের দরজা বন্ধ হল স‍্যান্ডির জন‍্য? নেটিজেনদের সন্দেহ তেমনটাই।

Related Articles

Back to top button