fbpx
টাইমলাইনবিনোদন

নতুন বছরে প্রেমিকার চুমুর বদলে চড়, লাথি জুটল অঙ্কুশের, ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: গত কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়া উপচে পড়েছে বর্ষবরনের ছবি ও ভিডিওতে। অনেক তারকাই এক নতুন পদ্ধতিতে শুরু করেছেন নতুন বছর। জীবনসঙ্গীকে চুম্বনের মাধ্যমে ২০২০কে স্বাগত জানিয়েছেন তাঁরা। সেই ইচ্ছাই ছিল অঙ্কুশ হাজরার। কিন্তু তা আর হল কই। প্রেমিকা ঐন্দ্রিলাকে চুমু খেতে গিয়ে উলটে চড় আর লাথি খেলেন অঙ্কুশ।

অঙ্কুশ ও ঐন্দ্রিলার প্রেমের কথা এখন আর কারওরই অজানা নয়। একসঙ্গে ঘুরতে যাচ্ছেন দুজনে, সময় কাটাচ্ছেন। তাই নতুন বছরের শুরুটা নিয়েও যে ঐন্দ্রিলার জন্য বিশেষ কোনও পরিকল্পনা রয়েছে অভিনেতার তা অনেকেই ভেবেছিলেন। অঙ্কুশও পরিকল্পনা মতো নিভৃতে প্রেমিকাকে জড়িয়ে ধরে চুম্বন করতে গেলেন। কিন্তু মাঝপথেই তাঁকে থামিয়ে দিয়ে ঐন্দ্রিলা হঠাৎ চড়. লাথি মেরে একেবারে ধরাশায়ী করে দিলেন অভিনেতাকে। তারপর সবাইকে নববর্ষের শুভেচ্ছা জানিয়ে সেখান থেকে চলে গেলেন।

ঐন্দ্রিলা চলে যেতেই হতভম্ব অঙ্কুশ উপদেশ দিলেন, ২০১৯এর ভুল ২০২০তে আর করবেন না। আসলে পুরো ব্যাপারটাই মজার ছলে করা। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এই ভিডিও শেয়ার করেছেন অঙ্কুশ। তাই এত অভিনয়। অবশ্য নতুন বছরের শুরুতে এই ভিন্ন ধরনের শুভেচ্ছাতে বেশ মজাই পেয়েছেন নেটিজেনরা। তাই ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে এই ভিডিও।

প্রসঙ্গত, অঙ্কুশের সঙ্গে ঐন্দ্রিলার সম্পর্ক বেশ অনেকদিনের। প্রায়ই দুজনে একসঙ্গে ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। এমনকি বিভিন্ন সময়ে অঙ্কুশের হয়ে সমালোচকদের বিরুদ্ধে রুখে দাঁড়াতেও দেখা গিয়েছে ঐন্দ্রিলাকে। শোনা যাচ্ছে, খুব তাড়াতাড়িই চারহাত এক হতে চলেছে অঙ্কুশ-ঐন্দ্রিলার।

Back to top button
Close
Close