টাইমলাইনবিনোদন

একই মেয়ের প্রেমে পড়ে ১১ বছর! বিচ্ছেদের যুগে ব‍্যতিক্রমী অঙ্কুশ-ঐন্দ্রিলা

বাংলাহান্ট ডেস্ক: বলিউড হোক বা টলিউড (Tollywood), সর্বত্রই এখন বিচ্ছেদের ঘনঘটা। কারোর সদ‍্য সদ‍্য প্রেমে আঘাত লাগছে। আবার কারোর দীর্ঘদিনের মাখোমাখো সম্পর্কেও ধরছে ফাটল। সেখানে অঙ্কুশ হাজরা (Ankush Hazra) ও ঐন্দ্রিলা সেনের (Oindrila Sen) সম্পর্কটা যেন তাজা হাওয়ার মতোই।

এক দু বছর নয়, চার পাঁচ বছরও নয়। দীর্ঘ ১১ বছর ধরে তাঁরা একে অপরের প্রেমে পড়েই কাটিয়ে দিলেন। টলিপাড়ার সবথেকে প্রিয় জুটি সম্ভবত অঙ্কুশ ঐন্দ্রিলাই। দুজনকে রোম‍্যান্স কম, খুনসুটিই বেশি ক‍রতে দেখা যায়। প্রেমিক প্রেমিকার থেকেও দুজনের মধ‍্যে রসায়নটা অনেকটাই প্রিয় বন্ধুর মতো। এই ঐন্দ্রিলাকে ‘গোরিলা’ বলে রাগাচ্ছেন, তো এই চুমুতে চুমুতে ভরিয়ে নাজেহাল করে দিচ্ছেন অঙ্কুশ।


মিষ্টি জুটির ততোধিক মিষ্টি কার্যকলাপ দেখতে বেশ পছন্দও করেন ভক্তরা। এবার অঙ্কুশের একটি ছবি নিয়ে চর্চা শুরু হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়। একটি সেলফি শেয়ার করেছেন তিনি। হাসিহাসি মুখে গালে হাত দিয়ে এক দৃষ্টে ক‍্যামেরার দিকে চেয়ে অভিনেতা। যেন কারোর সৌন্দর্যে মগ্ন তিনি।

কে তিনি? অঙ্কুশের ক‍্যাপশন থেকেই পাওয়া গেল উত্তর‌। তিনি লিখেছেন, এই ভাবে গালে হাত দিয়ে ছেলেরা তখনি বসে থাকেন যখন তারা কোনো মেয়ের প্রেমে পড়ে। আর নয়তো যখন একটাই মেয়ের সঙ্গে ১১ বছর ধরে প্রেম করে।

বুঝলেন তো? নিজের দীর্ঘদিনের সঙ্গিনী ঐন্দ্রিলার উদ্দেশেই এই পোস্ট অঙ্কুশের। দেখতে দেখতে এতগুলো বছর কাটিয়ে দিলেন তাঁরা। অথচ এখনো যেন একে অপরের কাছে এতটুকু পুরনো হননি কেউ। বরং সেই আগেকার গোলুমোলু ঐন্দ্রিলাকে ফেরত পাওয়ার জন‍্য কেঁদে ভাসাচ্ছেন অঙ্কুশ।

ডায়েট করে ওজন ঝড়িয়ে তন্বী হয়েছেন অভিনেত্রী। কিন্তু অঙ্কুশ তাতে নাখুশ। আগের ‘দুষ্টু’কেই ফেরত চাই তাঁর। সঙ্গে তিনি এও জানিয়েছেন, চকোলেট, ফাস্ট ফুড থেকে শুরু করে মিষ্টি জাতীয় খাবার ঐন্দ্রিলার মুখে পুরে দেওয়ার অনেক চেষ্টা করছেন অভিনেতা। কিন্তু লাভ হচ্ছে না। অভিমানী অঙ্কুশের দাবি, ‘আমার পুরনো ঐন্দ্রিলাকে ফেরত চাই!’

প্রসঙ্গত, আগামীতে সুরিন্দর ফিল্মসের প্রযোজনায় নতুন ছবি নিয়ে আসছেন অঙ্কুশ ঐন্দ্রিলা। নাম ‘লাভ ম‍্যারেজ’। তাঁরা ছাড়াও ছবিতে থাকছেন অপরাজিতা আঢ‍্য ও রঞ্জিত মল্লিক।

Related Articles

Back to top button