টাইমলাইনবিনোদন

দাদাগিরির পর ভাইগিরি, সঞ্চালনায় নামছেন অঙ্কুশ

বাংলাহান্ট ডেস্ক: ডান্স বাংলা ডান্স জুনিয়রের বিচারক ছিলেন একসময়। সেখান থেকে এবারের ডান্স বাংলা ডান্সের (dance bangla dance) সঞ্চালক পদে চলে এলেন অভিনেতা অঙ্কুশ হাজরা (ankush hazra)। প্রথমে নাক সিঁটকেছিলেন অনেকেই। তারাই এখন অঙ্কুশের কামাল দেখে হতবাক। শোয়ের প্রাণ হয়ে উঠেছেন সঞ্চালক অভিনেতা।

এবার দাদাগিরির সঞ্চালকও হয়ে গেলেন অঙ্কুশ! শোয়ের সাম্প্রতিক প্রোমো ভিডিও দেখে এমনটাই প্রশ্ন নেটিজেনদের। সেখানে দেখা যাচ্ছে, সৌরভের জায়গায় সঞ্চালনার দায়িত্ব নিয়েছেন অঙ্কুশ। ‘দাদা’র ডায়লগ বলে শো শুরু করছেন তিনি। অঙ্কুশকে দাদার ভূমিকায় দেখে হতবাক প্রতিযোগীরা।


কিন্তু অঙ্কুশ বেশিক্ষণ সুযোগ পেলেন না কেরামতি মারার। পেছন থেকে শুরু সৌরভ এসে থামালেন তাঁকে। সৌরভের প্রশ্ন, তিনি সঞ্চালকের জায়গায় দাঁড়াবেন নাকি প্রতিযোগীদের পোডিয়ামে যাবেন? উত্তরে হাতজোড় করে বিনীত সুরে অঙ্কুশ বলেন, “দাদা তুমি অলরাউন্ডার এবং সেরা সঞ্চালক। যদি কোনও দিন ‘ভাইগিরি’ বলে কোনও অনুষ্ঠান হয়, আমি চেষ্টা করব। ‘দাদাগিরি’ তোমার।”

উল্লেখ‍্য, চলতি বছর পুজোতেই মুক্তি পেতে চলেছে অঙ্কুশের নতুন ছবি এফআইআর। তিনি ছাড়াও ছবিতে রয়েছেন ঋতাভরী চক্রবর্তী, বনি সেনগুপ্ত, শান্তিলাল মুখোপাধ্যায়, অনির্বাণ চক্রবর্তী এবং ফালাক রশিদ রায়। পরিচালনার দায়িত্বে রয়েছেন জয়দীপ মুখোপাধ‍্যায়।

পাশাপাশি ডান্স বাংলা ডান্সেও কামাল দেখাচ্ছেন অঙ্কুশ। তাঁর কথায়, যেকোনো রিয়েলিটি শোয়ের টিআরপি বাড়ানোর দায় যে শুধু প্রতিযোগীদের তা তিনি মনে করেন না। দায়িত্ব সঞ্চালকের উপরেও কিছুটা বর্তায়। বলিউডের শাহরুখ খান, রণবীর সিং থেকে টলিউডের যিশু সেনগুপ্তকে দেখে অনুপ্রেরণা নিয়ে মাঠে নেমেছিলেন তিনি। আর প্রথম বলেই ছক্কা।

Related Articles

Back to top button