টাইমলাইনবিনোদন

সমুদ্র সৈকতে ‘টাইটানিক’ পোজে অঙ্কুশ-ঐন্দ্রিলা, প্রেমিককে জড়িয়ে চুমুতে ভরিয়ে দিলেন অভিনেত্রী

বাংলাহান্ট ডেস্ক: টলিউডের জনপ্রিয় ‘লাভবার্ডস’দের তালিকায় অন‍্যতম নাম অঙ্কুশ হাজরা (ankush hazra) ও ঐন্দ্রিলা সেন (oindrila sen)। নয় নয় করে দশ বছর একসঙ্গে কাটিয়ে ফেলেছেন দুজন। একে অপরকে নিয়ে হাসি মজার মধ‍্যে কাটালেও দুজনে দুজনকে যে চোখে হারান তা বলা বাহুল‍্য।

আর তা আরো একবার প্রমাণ হয়ে গিয়েছে। কিছুদিন আগেই মালদ্বীপে (maldives) ছুটি কাটাতে গিয়েছিলেন অঙ্কুশ ঐন্দ্রিলা। অভিনেত্রীর জন্মদিনের আগেই দেশে ফেরার কথা ছিল তাঁদের। কিন্তু তা আর হয়ে ওঠেনি। ঐন্দ্রিলার জন্মদিনের দিনই খবর শোনা যায় করোনা আক্রান্ত হয়েছে তিনি।


তবে ঐন্দ্রিলা জানিয়েছিলেন তাঁর রিপোর্ট পজিটিভ এলেও একই সঙ্গে থাকা সত্ত্বেও অঙ্কুশের করোনা রিপোর্ট নেগেটিভ। উপরন্তু নিজের কোনো রকম উপসর্গই নেই বলেও জানিয়েছিলেন ঐন্দ্রিলা। তাই করোনা ভয়কে জয় করেই চুটিয়ে মালদ্বীপ ঘুরেছেন দুজন।

মালদ্বীপ গিয়ে পৌঁছানোর পর থেকেই একের পর এক ছবি দিয়ে অনুরাগীদের আপডেট দিয়ে যাচ্ছিলেন অঙ্কুশ ঐন্দ্রিলা। মাঝে আনন্দে একটু তাল কাটলেও ছবি পোস্টের ক্ষেত্রে অন‍্যথা হয়নি। বিয়ের আগে ছোট হানিমুনে জমিয়ে প্রেম করতে দেখা গিয়েছে টলিউডের এই মিষ্টি জুটিকে।

সম্প্রতি মালদ্বীপ থেকে কলকাতা ফিরে এসেছেন অঙ্কুশ ঐন্দ্রিলা। আর ফিরতে না ফিরতেই ভ‍্যাকেশনের দিনগুলো মিস করতে শুরু করেছেন দুজন। নিজের ইনস্টা হ‍্যান্ডেলে একটি ছবি শেয়ার করেছেন অভিনেতা। ছবিতে দেখা যাচ্ছে ঐন্দ্রিলাকে জড়িয়ে ধরে রেখেছেন অঙ্কুশ। প্রেমিকের গালে আদরের চুম্বন এঁকে দিচ্ছেন ঐন্দ্রিলা।

অপরদিকে হিমাচল প্রদেশ ট্রিপের একটি ভিডিও নিজের ইনস্টা হ‍্যান্ডেলে শেয়ার করেছেন ঐন্দ্রিলা। ক‍্যাপশনে লিখেছেন, ‘ফিরিয়ে নিয়ে চলো আমাকে’। বেশ বোঝা যাচ্ছে কাজের মধ‍্যে ফিরলেও দুজনেরই মন পড়ে রয়েছে ভ‍্যাকেশনে।

Back to top button