টাইমলাইনবিনোদন

যেন ভগবান ভোগ খাচ্ছেন! নেতাজি সুভাষচন্দ্র বোসের বিরল ছবি শেয়ার করে অভিভূত ‘ঊর্মি’ অন্বেষা

বাংলাহান্ট ডেস্ক: ঠিক যেন ভগবানকে ভোগ নিবেদন করা হয়েছে, নেতাজি সুভাষচন্দ্র বোসের (netaji subhash chandra bose) খাবার খাওয়ার একটি বিরল ছবি শেয়ার করে অভিভূত অভিনেত্রী অন্বেষা হাজরা (annwesha hazra)। সাদা কালো পুরনো ছবিটি থেকে চোখই সরাতে পারছেন না তিনি। ঈশ্বরের ভোগ গ্রহণের সময় এভাবে তাকিয়ে থাকায় ক্ষমা প্রার্থনাও করেছেন ‘এই পথ যদি না শেষ হয়’ এর উর্মি।

নেতাজি সুভাষচন্দ্র বোসের একটি সাদা কালো ছবি শেয়ার করেছেন অন্বেষা। পাত পেড়ে বসে খাবার খেতে দেখা যাচ্ছে তাঁকে। অন্বেষার কথায়, ‘ভোগ নিবেদন’। আপ্লুত অভিনেত্রী লিখেছেন, ‘ঠিক যেন ভগবানকে ভোগ নিবেদন করা হয়েছে। বাড়িতে দূর্গা পুজোয় দেখেছি, ঠাকুরকে ভোগ নিবেদন করার পর কাপড় দিয়ে গার্ড করে দেওয়া হয়, যাতে কেউ না দেখে। কিন্তু… সরি ভগবান এই ছবি থেকে যেন চোখই সরাতে ইচ্ছে করছে না।’


এই ছবিটি সোশ‍্যাল মিডিয়ায় আগেও ভাইরাল হয়েছে। লক্ষ লক্ষ মানুষ শেয়ার করেছেন ছবিটি। এবার অন্বেষা সেটি শেয়ার করে প্রণাম জানালেন। কমেন্ট বক্সে অনুরাগীরা বলছেন, ছবিটি দেখলে সত‍্যিই মনে ভক্তি ভাব আসে। ছবিটি এমনি যে উপেক্ষা করা সম্ভব নয়।

এই পথ যদি না শেষ হয় সিরিয়ালে ঊর্মির চরিত্রে অভিনয় করছেন অন্বেষা। অত‍্যন্ত ধনী পরিবারের মেয়ে হয়ে মধ‍্যবিত্ত যৌথ পরিবারের ছেলে সাত‍্যকির সঙ্গে বিয়ে হয়েছে তাঁর। কিন্তু গল্পের ঊর্মির মন একেবারে শিশুদের মতো সরল। এত ধনী পরিবারের মেয়ে হয়েও তার মনে এতটুকু অহঙ্কার নয়। খুব সহজেই সকলকে আপন করে নিতে পারে সে।

গল্পের নায়ক সাত‍্যকির চরিত্রে রয়েছেন ঋত্বিক মুখার্জি। ঊর্মি-সাত‍্যকির দুষ্টু মিষ্টি প্রেম কাহিনি অচিরেই দর্শকদের মন জয় করতে সক্ষম হয়েছে। সুন্দর গল্প এবং প্রতিটি চরিত্রের সাবলীল অভিনয়ের জন‍্য বহু সিরিয়ালের মাঝেও নামটি বেশ পরিচিত হয়ে উঠেছে।

Related Articles

Back to top button