টাইমলাইনপশ্চিমবঙ্গবিধানসভা নির্বাচনরাজনীতি

আল্লাহ্‌ তোমাকে ছাড়বে না, তোমার বিচার করবেঃ ওয়েইসিকে আক্রমণ অনুব্রত মণ্ডলের

বাংলাহান্ট ডেস্কঃ নির্বাচনের মুখে মিমকে কেন্দ্র করে বিজেপিকে আক্রমণ করলেন অনুব্রত মণ্ডল (Anubrata Mandal)। মিমকে বিজেপির বি টিম বলে কটাক্ষ করে বললেন, ‘আল্লাহ্ তোমার বিচার করবে।‌ তুমি তো পয়সা ছাড়া কাজ কর না। কোন মানুষেরও ভালো কর না’।

কিছুদিন আগেই বাংলায় এসে  ফুরফুরা শরিফে আব্বাস উদ্দিনের সঙ্গে দেখা করেন মিম প্রধান আসাদউদ্দিন ওয়েইসি। বিহার নির্বাচনে ২০ টি আসনে প্রার্থী দিয়ে ৫ টি আসনে জয়লাভ করে নজর এবার বাংলা। এদিকে আবার এই মিমিকে বিজেপির বি টিম বলে কটাক্ষ করছে তৃণমূল শিবির।

এদিন এক সভায় উপস্থিত হয়ে বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডল হুঙ্কার দিলেন মিমের বিরুদ্ধে। সেইসঙ্গে একহাত নিলেন বিজেপির বিরুদ্ধেও। অনুব্রত মণ্ডল বললেন, ‘মিম বলে একটা দালালকে যোগাড় করেছ, মুসলিম সমাজের ভোট কাটবে? তুমি বিহারে তো ভোট কেটেছ, কার সুবিধা করেছ?’

এরপর মিমকে বিজেপির বি টিম বলে কটাক্ষ করে তিনি বলেন, ‘তুমি তো বিজেপির বি টিম। পয়সা ছাড়া কাজ কর না। মানুষের তো ভালো কর না। কিন্তু আল্লাহ্‌ ছাড়বে না। আল্লাহ্‌ ছাড়তে পারে না। আল্লাহ্‌ তোমার বিচার করবে। তুমি বাংলায় পারবে না। কারণ এরা হিন্দিভাষী মুসলিম নয়। এরা বাঙালি মুসলমান, এদেরকে নড়ানো যায় না। ওয়েইসি তুমি পারবে না, এখানে মিম দিয়ে কোন কাজ হবে না’।

মিমকে কটাক্ষ করেই সরাসরি আক্রমণ করলেন বিজেপি শিবিরকে। আক্রমণ করে বললেন, ‘বিজেপি সরকার তোমার লজ্জা লাগে না। তুমি কি মানুষকে বলতে পারবে, ২০১৪ সালে এসে একটাও উপকার করতে পেরেছ! নরেন্দ্র মোদী তুমি একবার বল- যে ১৪ সালে এসে আমি ভারতের এই উপকার করেছি। তাহলে অখন সবাই মেনে নেবে। কিন্তু তুমি চাষি, কৃষক, বেকার ছেলেমেয়েদের জন্য কিছুই করনি। তোমার কাছে আমরা ভিক্ষা চাইছি না। বাংলার ৮২ হাজার কোটি টাকা দিয়ে দাও, দেখবে মমতা ব্যানার্জি বাংলার আরও উন্নতি করবে’।

Back to top button