টাইমলাইনপশ্চিমবঙ্গরাজনীতি

গরু পাচার কাণ্ডে জামিনের আবেদনই করলেন না কেষ্ট! ফের ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ আদালতের

বাংলা হান্ট ডেস্কঃ অস্বস্তি বাড়লো তৃণমূল (Trinamool Congress) নেতা অনুব্রত মণ্ডলের (Anubrata Mondal)। গরু পাচার মামলায় ফের একবার ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিল আদালত। এদিন আদালতের নিকট পেশ করা হলে অনুব্রতর আইনজীবীর তরফ থেকে জামিনের কোনরকম আবেদন করা হয়নি। ফলে শেষ পর্যন্ত ফের একবার দুই সপ্তাহের জন্য আসানসোল জেলে পাঠানো হলো অনুব্রতকে। আগামী ৯ ই ডিসেম্বর এই মামলাটির ফের একবার শুনানি হতে চলেছে।

উল্লেখ্য, সম্প্রতি গরু পাচার মামলায় সিবিআইয়ের হাতে গ্রেফতার হন অনুব্রত মণ্ডল। এক্ষেত্রে অনুব্রত এবং তাঁর ঘনিষ্ঠ আত্মীয় ও ব্যবসায়ীদের নামে বহু পরিমাণ সম্পত্তির হদিশ মেলে। একইসঙ্গে তৃণমূল নেতার মেয়ে সুকন্যার নামেও একাধিক জমি এবং কোম্পানির হদিশ পায় সিবিআই।

বর্তমানে আদালতের নির্দেশে আসানসোল জেলে রয়েছেন অনুব্রত। শুধু তাই নয়, সম্প্রতি লটারি কাণ্ডেও নাম জড়িয়েছে অনুব্রত-সুকন্যার। এক্ষেত্রে তৃণমূল নেতাকে জিজ্ঞাসাবাদ করার জন্য সম্প্রতি আসানসোল জেলে পৌঁছায় ইডি অফিসাররা এবং পরবর্তীতে তাঁকে গ্রেফতার করা হয়।

সূত্রের খবর অনুযায়ী, অনুব্রত মণ্ডলকে দিল্লিতে নিয়ে গিয়ে জিজ্ঞাসাবাদ করার জন্য সব রকম প্রয়াস করে চলেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। এক্ষেত্রে অনুব্রতর দেহরক্ষী সায়গল হোসেনকেও দিল্লিতে জেরা করার পাশাপাশি বর্তমানে তিহার জেলে রাখা হয়েছে তাঁকে।

all india trinamool congress,Cattle/Cow Smuggling Case,enforcement directorate,cbi,anubrata mondal,delhi,asansol

যদিও বর্তমানে তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলের তরফ থেকে দিল্লি হাইকোর্টে এই সংক্রান্ত একটি মামলা দায়ের করা হয়েছে, যার শুনানি হতে চলেছে এদিন। এক্ষেত্রে দেখার, অনুব্রত ইস্যুতে অবশেষে আদালতের রায় কি হয়।

Related Articles