টাইমলাইনপশ্চিমবঙ্গরাজনীতি

আমার যদি করোনা হয়, তাহলে আমি সবার আগে গিয়ে মমতা ব্যানার্জীকে জড়িয়ে ধরব! বেফাঁস মন্তব্য অনুপম হাজরার

বাংলা হান্ট ডেস্কঃ বেফাঁস মন্তব্য করে শিরোনামে উঠে এলেন বিজেপি নেতা অনুপম হাজরা (Anupam Hazra)। একদিন আগে কেন্দ্রের বড় দায়িত্ব পাওয়ার পর আজ দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরে একটি কর্মীসভায় যোগ দেন তিনি। আর সেখানে গিয়ে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীকে (Mamata Banerjee) নিয়ে বিতর্কিত মন্তব্য করেন তিনি।

বিজেপির কেন্দ্রীয় সম্পাদক অনুপম হাজরা বলেন, তাঁর যদি করোনা ধরা পড়ে, সবার আগে তিনি মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীকে জড়িয়ে ধরবেন। অনুপম হাজরার এই মন্তব্যের পর রাজনৈতিক মহলে শুরু হয়েছে নিন্দার ঝড়।

আজকের কর্মীসভায় বহু বিজেপি কর্মী সমর্থকরা হাজির ছিলেন। সেখানে করোনার আশঙ্কা ছুঁড়ে ফেলে দিয়ে সামাজিক দূরত্ব শিকেয় উঠিয়ে মাস্ক ছাড়াই চলে দলীয় কর্মসূচী। এই নিয়ে এক সাংবাদিক অনুপম হাজরাকে প্রশ্ন করে বলেন যে, সভায় উপস্থিত বেশীরভাগ কর্মী সমর্থকেরা মাস্ক পড়েন নি কেন? তখন অনুপম হাজরা বলেন, ‘আমাদের কর্মীরা করোনার থেকেও বড় শত্রুর মমতা ব্যানার্জীর সাথে লড়াই করছে। তৃণমূল কর্মীরা যেহেতু করোনায় আক্রান্ত হয়নি, সেহেতু আমাদের কর্মীরাও হবে না। আর আমি যদি কোনও ক্রমে এই মারক রোগে আক্রান্ত হই, তাহলে সবার আগে মমতা ব্যানার্জীকে গিয়ে জড়িয়ে ধরব।”

এরপর তিনি রাজ্য সরকারের স্বাস্থ্য পরিষেবার দিকে আঙুল তুলে অনুপম বাবু বলেন, রাজ্যে করোনা রোগীদের চিকিৎসা চলছে অমানবিক ভাবে। মৃত করোনা রোগীদের দেহ পুড়িয়ে দেওয়া হচ্ছে কেরোসিন দিনে। মানুষ মৃত কুকুর, বিড়ালের সাথে যেটা করেনা, এই তৃণমূল সরকার মানুষের সাথে সেটাই করছে।

Back to top button