টাইমলাইনপশ্চিমবঙ্গরাজনীতি

করোনা পজেটিভ বিজেপি নেতা অনুপম হাজরা, এবার কি তিনি জড়িয়ে ধরবেন মমতা ব্যানার্জীকে?

বাংলা হান্ট ডেস্কঃ করোনায় আক্রান্ত হলেন বিজেপির নেতা অনুপম হাজরা (Anupam Hazra)। আজ তিনি নিজেই নিজের সোশ্যাল মিডিয়ায় অ্যাকাউন্টে এই খবর জানান। বিজেপির নেতা অনুপম হাজরা করোনা আক্রান্ত হওয়ায় উঠছে প্রশ্ন। উনি কিছুদিন আগেই বারুইপুরে একটি কর্মী সভায় গিয়ে বলেছিলেন তিনি যদি করোনা আক্রান্ত হন, তাহলে সবার আগে জড়িয়ে ধরবেন মমতা ব্যানার্জীকে (Mamata Banerjee)।

অনুপম হাজরার এই মন্তব্যের পর রাজ্য রাজনীতি মহলে শোরগোল পড়ে যায়। এমনকি কংগ্রেসের সাংসদ তথা রাজ্য কংগ্রেসের সভাপতি অধীর চৌধুরী অনুপম হাজরার এই মন্তব্যের জন্য ওনাকে একহাতে নিয়েছিলেন। আরেকদিকে, তৃণমূল কংগ্রেসের তরফ থেকে অনুপম হাজরার বিরুদ্ধে এই নিয়ে থানায় একটি অভিযোগও দায়ের করা হয়েছিল বলে জানা যায়।

জানিয়ে দিই, সেদিন বারুইপুরের সভায় অনেক বিজেপি কর্মীদের মুখে মাস্ক না থাকায় সাংবাদিকেরা অনুপম হাজরাকে প্রশ্ন করেছিলেন যে, এওমত অবস্থায় যদি কারোর করোনা হয়, তাহলে দায় কে নেবে? তখন অনুপম হাজরা বলেছিলেন, বিজেপির কর্মীরা করোনার থেকেও বিপজ্জনক ভাইরাস মমতার সাথে লড়াই করছে। উনি বলেছিলেন, তৃণমূল কর্মীদের যদি করোনা না হয় তাহলে বিজেপির কর্মীদেরও হবেনা।

সেদিন তিনি এও বলেছিলেন যে, দুর্ভাগ্যক্রমে ওনার যদি করোনা হয়ে যায় তাহলে তিনি সবার আগে মমতা ব্যানার্জীকে গিয়ে জড়িয়ে ধরবেন। অনুপম হাজরার এই মন্তব্যের পর চারিদিকে নিন্দার ঝড় বয়ে গিয়েছিল।

Back to top button