টাইমলাইনপশ্চিমবঙ্গরাজনীতি

অসম্পূর্ণ চিকিৎসা করে মারার চক্রান্ত? RTI করে জানতে চাইলেন কেষ্টর স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন অনুপম

বাংলাহান্ট ডেস্ক : সিবিআই তলবের পঞ্চমবারে তিনি কলকাতায় আসেন বটে কিন্তু এসএসকেএম হাসপাতালে ভর্তি হন তৃণমূল কংগ্রেস নেতা অনুব্রত মণ্ডল। বেশ কয়েক সপ্তাহ হাসপাতালে কাটানোর পর সিবিআই তলবে সাড়া দিয়েছিলেন তিনি। কিন্তু অনুব্রতর এই শরীর খারাপ নিয়ে বিজেপি এবং অন্যান্য বিরোধীরা আগেই আওয়াজ তুলেছেন। এখন ফের একবার এই ইস্যু নিয়ে প্রশ্ন তোলা হল কিন্তু ‘উদ্বেগের’ কারণে। অনুব্রতকে নিয়ে প্রশ্ন তুলেছেন বিজেপি নেতা অনুপম হাজরা। তাঁর ‘সন্দেহ’ অনুব্রত মণ্ডলকে অসম্পূর্ণ চিকিৎসা করে ছেড়ে দেওয়া হচ্ছে, তাঁকে মেরে ফেলার চক্রান্ত করা হচ্ছে।

সিবিআই ডাকার আগে ঠিক থাকা হয়, গোয়েন্দারা ডাকলেই অসুস্থ হয়ে পড়েন। আবার হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর সিবিআই ডাকলে ফের অসুস্থ। তবে কি অনুব্রত মণ্ডল, মদন মিত্রের ঠিক মতো চিকিৎসা হচ্ছে না? এমনই প্রশ্ন তুলেছেন বিজেপি নেতা অনুপম হাজরা।

শুধু তাই নয়, কোন কোন চিকিৎসকরা তাদের সম্পূর্ণ চিকিৎসা না করে মেরে ফেলতে চাইছে, তা জানার জন্য তথ্য জানার অধিকার বা আরটিআই আইনের দ্বারস্থ হয়েছেন তিনি। এই নিয়ে একটি টুইটও করেছেন অনুপম। সেখানে বিস্তারিতভাবে এই নিয়ে লিখেছেন তিনি। পোস্ট তাঁর স্পষ্ট অভিযোগ, তাদের মেরে ফেলার চক্রান্ত করা হচ্ছে।

তৃণমূল কংগ্রেসে থাকাকালীন অনুব্রত মণ্ডল ঘনিষ্ঠ ছিলেন অনুপম হাজরা। পরে বিজেপিতে গিয়েও এক সময় ‘কেষ্ট’র সঙ্গে তাঁর অফিসে দেখা করতে যান তিনি। এখন তাঁর এই শারীরিক অবস্থার জন্য তিনি যে ‘চিন্তিত’ তা প্রকাশ্যেই বলছেন। আপাতত আরটিআই-এর উত্তরের অপেক্ষায় আছেন তিনি। এছাড়াও দিল্লি এইমসে অনুব্রতদের চিকিৎসা করানোর পরামর্শ দিয়েছেন অনুপম।

Related Articles

Back to top button