টাইমলাইনবিনোদন

১০০ বছরে প্রথম, বয়কট গ্যাংয়ের মুখে ঝামা ঘষে ব্লকবাস্টার ‘পাঠান’! প্রশংসা করতে বাধ্য হলেন অনুপম

বাংলাহান্ট ডেস্ক: ‘পাঠান’ (Pathan) মুক্তির পর দু সপ্তাহ প্রায় অতিক্রান্ত। কিন্তু ব্যবসার গতি কমার নাম নেই। এতদিন পরেও এখনো বক্স অফিসে রাজত্ব করছে শাহরুখ খান (Shahrukh Khan), দীপিকা পাডুকোন, জন আব্রাহাম অভিনীত ছবি। বলিউডের হারানো আত্মবিশ্বাস ফিরিয়ে এনেছেন কিং খান। সেই সঙ্গে মোক্ষম জবাব দিয়েছেন বয়কটকারীদের। অদ্ভূত ভাবে শাহরুখ ভক্তদের সুরে এবার সুর মেলাতে দেখা গেল প্রবীণ অভিনেতা অনুপম খেরকেও (Anupam Kher)।

crockex

ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রির দাপুটে অভিনেতাদের মধ্যে একজন অনুপম খের। শাহরুখের সঙ্গে বেশ কিছু আইকনিক ছবিতে অভিনয় করেছেন তিনি। দুজনের মধ্যে বেশ সদ্ভাবই দেখা গিয়েছে। কিন্তু সাম্প্রতিক অতীতে খান অভিনেতাদের নিয়ে মাঝেমধ্যে কটাক্ষ শানাতে দেখা গিয়েছে অনুপমকে। কিন্তু পাঠান বদলে দিয়েছে সমস্ত হিসেব। ছবির ব্যবসার অঙ্ক দেখে সুর বদলেছেন অনুপমও।

anupam kher slap

অথচ এই ছবি মুক্তির ঢের আগেই জড়িয়েছিল একের পর এক বিতর্ক। ছবির নাম থেকে শুরু করে দীপিকার গেরুয়া বিকিনি, একাধিক রাজ্যে তুলেছিল বিক্ষোভের ঝড়। এমনকি পাঠান মুক্তির পরেও অনেক জায়গাতেই অশান্তি অব্যাহত ছিল। কিন্তু একই সঙ্গে প্রেক্ষাগৃহেও উপচে পড়েছিল ভিড়। বয়কট ডাকের উর্দ্ধে উঠে মাত্র ১২ দিনে ৮৩২ কোটি টাকা তুলে ফেলেছে পাঠান।

সম্প্রতি এক সাক্ষাৎকারে পাঠান এর ভূয়সী প্রশংসা করে অনুপম বলেন, ‘ট্রেন্ড দেখে কি মানুষ সিনেমা দেখতে যায়? কেউ ট্রেন্ড দেখে যায় না। ট্রেলার দেখে ভাল লাগলে তবেই ছবি দেখতে যায় মানুষ। সিনেমা ভাল হলে দুনিয়ার কোনো শক্তি তাকে আটকাতে পারবে না। মানুষ তো জেদ করেই যায় যে ছবিটা দেখতেই হবে’।

এরপরেই সুর বদলে অনুপম বলেন, মানুষ কখনোই সিনেমা বয়কট করেনি। করোনা মহামারি, লকডাউনের সময়ে সবাই বাড়িতে বসে থাকতে বাধ্য হয়েছিল। ১০০ বছর পর এমন কিছু হয়েছে। ওই সময়ে মানুষ বিনোদনের জন্য অন্য মাধ্যম খুঁজত। তখনি ওটিটি প্ল্যাটফর্মগুলোর বাড়বাড়ন্ত হয়। দু সপ্তাহ ছুঁতে চললেও পাঠান একই ভাবে বক্স অফিসে রাশ ধরে রেখেছে। উপরন্তু অনুপমের প্রশংসা শুনে আরোই খুশি শাহরুখ ভক্তরা।

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker