টাইমলাইনবিনোদন

শুধু পায়েল না, এই বলিউড অভিনেত্রীদের সাথেও শারীরিক সম্পর্কে লিপ্ত হয়েছে অনুরাগ! প্রকাশ্যে এলো তথ্য

বাংলা হান্ট ডেস্কঃ বলিউড (Bollywood) অভিনেত্রী পায়েল ঘোষ (Payal Ghosh) অনুরাগ কশ্যপের (Anurag Kashyap) বিরুদ্ধে যৌনশোষণের অভিযোগ করেছেন। ১৯ সেপ্টেম্বর পায়েল ট্যুইট করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাছে ন্যায়ের আবেদন করেন। রবিবার সকালে পায়েল ঘোষ আরও একবার সবার সমক্ষে আসে। সংবাদ সংস্থা ANI এর সাথে কথা বলার সময় পায়েল বলেন, অনুরাগ তাকে অস্বস্তি বোধ করিয়েছে।

পায়েল্ল ঘোষ বলেন, ‘প্রথমে আমি আমার ম্যানেজারের সাথে অনুরগা কশ্যপের সাথে দেখা করি। এরপর আমি ওনার বাড়িতে গিয়েও ওনার সাথে সাক্ষাৎ করি। উনি আমার সাথে খুব ভালো করেই কথাবার্তা বলেছিলেন। প্রথমের দিকে ওনার আচরণ দেখে আমার ভালোই লেগেছিল। কিন্তু দ্বিতীয় দিন যখন উনি আমাকে ওনার বাড়িতে ডাকেন, তখন যা হয়েছিল আমার সাথে, সেটা ঠিক হয়েছিল না। আমি এই বিষয়ে জানিয়েছি সবাইকে।”

পায়েল বলেন, ‘অনুরাগ আমাকে অস্বস্তিতে ফেলে দেয়। যা হয়েছিল, আমি সেটা হোক চেয়েছিলাম না, কারণ আমি না ওনার সাথে কাজ করেছিলাম, আর না ওনার সাথে আমার তেমন কোনও পরিচয় ছিল। আমরা শুধু কাজের জন্য একে অপরের সাথে দেখা করেছিলাম। কেউ যদি তোমার কাছে কাজের জন্য আসে, তাহলে সেটার মানে এটা নয় যে, সে সবকিছুই জন্য প্রস্তুত। উনি আমাকে অস্বস্তিতে ফেলে দেন।”

পায়েলের অভিযোগের পর মহিলা আয়োগ এই বিষয়ে তৎপর হয়েছে। রাষ্ট্রীয় মহিলা আয়োগের সভাপতি বলেন, ‘গতকাল রাতে আমি পায়েল ঘোশের ট্যুইট দেখি। উনি অনুরাগ কশ্যপের বিরুদ্ধে ২০১৫ সালে করা যৌন শোষণের অভিযোগ করেছে। আমি পায়েল কে বলেছি যে, প্রথমে আমাদের এখানে অভিযোগ করো, তারপর আমরা এই বিষয়ে দেখব।

আরেকদিকে, পায়েলের এই অভিযোগের পর অনুরাগ কশ্যপ ট্যুইট করে জবাব দেন। উনি লেখেন, ‘আমার মুখ বন্ধ করানোর প্রচেষ্টায় এত সময় নিয়ে নিলে। ওকে বাদ দাও। আমাকে চুপ করাতে এতটা মিথ্যে কথা বললে যে, একজন মহিলা হয়ে আরেকজন মহিলাকে এরমধ্যে টেনে আনলে। কিছু সন্মান রাখুন ম্যাডাম। আমি শুধু এটাই বলতে পারি যে, আমার বিরুদ্ধে যা যা অভিযোগ করা হয়েছে, সব মিথ্যে আর ভিত্তিহীন।”

১৯ সেপ্টেম্বর পায়েল ঘোষ অনুরাগের বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ করেন। পায়েল ঘোষ লেখেন, ‘আমি অনুরাগের সাথে কথা বলার জন্য পরের দিন তাঁর বাড়িতে যাই, সে তখন মদ খাচ্ছিল। আমাকে সে অন্য একটি কামরায় নিয়ে যায়। সেখানে সে প্যান্টের চেন খোলে, আর আমার সালোয়ার কামিজ খুলে আমার সাথে জোর করে শারীরিক সম্পর্ক গড়ার চেষ্টা করে। অনুরাগ আমাকে এও বলেছিল যে, ফিল্ম ইন্ডাস্ট্রিতে এরকম ভাবে শারীরিক সম্পর্ক গড়া ভুল কিছু না। আনুরাগ এও বলেছিল যে, হুমা কুরেশি, ঋচা চাড্ডা আর মাহি গিল এর মতো অভিনেত্রীরা তাঁর সাথে সবসময় ফোনের মাধ্যমে সম্পর্কে থাকে। এছাড়াও অনুরাগ আমাকে বলেছিল, আমি এখনো ওদের ডাকলে দৌড়ে এসে আমার সাথে শারীরিক সম্পর্ক করে।”

Back to top button