টাইমলাইনবিনোদন

পায়েল ঘোষের যৌন হেনস্থার অভিযোগে সমন, বাধ‍্য হয়ে থানায় হাজিরা অনুরাগ কাশ‍্যপের

বাংলাহান্ট ডেস্ক: অভিনেত্রী পায়েল ঘোষকে (payel ghosh) যৌন হেনস্থা (sexual assault) ও ধর্ষণের অভিযোগ সমন পাঠানো হয় পরিচালক অনুরাগ কাশ‍্যপকে (anurag kashyap)। এবার তারই পরিপ্রেক্ষিতে মুম্বইয়ের ভারসোভা থানায় বয়ান রেকর্ডের জন‍্য পৌঁছালেন পরিচালক। বৃহস্পতিবার সকাল ১০টা নাগাদ থানায় পৌঁছান তিনি।

অনুরাগের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬, ৩৫৪, ৩৪১ ও ৩৪২ ধারায় মামলা দায়ের হয়েছে। নিজের আইনজীবীর সঙ্গে থানায় গিয়ে পরিচালকের বিরুদ্ধে একাধিক গুরুতর অভিযোগ দায়ের করেন পায়েল। অভিনেত্রীর আইনজীবী নীতিন সতপুতে জানান, ২০১৪ তে পায়েলকে যৌন হেনস্থা করা হয় এবং নিজের বাড়িতে তাঁর সঙ্গে দুর্ব‍্যবহার করেন পরিচালক।


তিনি আরও জানান, পায়েল তখনি অভিযোগ দায়ের করতেন। কিন্তু তাঁকে হুমকি দেওয়া হয়েছিল, অভিযোগ দায়ের করলে ইন্ডাস্ট্রি থেকে বের করে দেওয়া হবে। অভিনেত্রীর আইনজীবী আগেই জানিয়েছিলেন, অনুরাগ কাশ‍্যপের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে।

এরপরই মুম্বই পুলিসের তরফে সমন পাঠানো হয় অনুরাগ কাশ‍্যপকে। তবে পায়েলের অভিযোগের কড়া প্রতিবাদ জানিয়েছেন পরিচালক। এসবই মিথ‍্যে এবং তাঁর মুখ বন্ধ করার জন‍্য করা হচ্ছে বলেও দাবি করেন তিনি।

তাঁর সমর্থনে এগিয়ে এসেছেন প্রথম স্ত্রী আরতি বাজাজ ও দ্বিতীয় স্ত্রী কালকি কোয়েচলিন। পরিচালক রাম গোপাল ভার্মা, অভিনেত্রী তাপসী পান্নুও সরব হয়েছেন অনুরাগ কাশ‍্যপের সমর্থনে। কিন্তু নিজের অভিযোগ তোলেননি পায়েল। এমনকি বিচারের দাবিতে মহারাষ্ট্রের রাজ‍্যপালের সঙ্গেও দেখা করেন তিনি।

Back to top button