fbpx
টাইমলাইনভারত

“পরিবারের জন্ম সার্টিফিকেট দেখাক প্রধানমন্ত্রী” পাকিস্তানের ভাষায় অশালীন আক্রমণ প্রধানমন্ত্রীকে অনুরাগ কাশ্যপের

 

বাংলা হান্ট ডেস্ক : 370 ধারা 35a কাশ্মীরে বিলোপের পর থেকেই ভারতজুড়ে একটা গেল গেল রব পড়ে গেছিল। কিন্তু তারপর সময় যত গড়িয়েছে ততই প্রকাশ হয়েছে ভারতের গণতন্ত্রের প্রতিচ্ছবি। সমগ্র বিশ্বে তা যেমন নিজের ক্ষমতার উপর দাঁড়িয়ে রয়েছে তেমনি ক্ষমতাশালী বিশ্বায়নের সমস্ত ব্যক্তির কাছে প্রশংসাযোগ্য ভারতের গণতন্ত্র।

নাগরিকত্ব আইন পাস হওয়ার পর দেশজুড়ে যখন পুড়ছিল দেশের সম্পদ, দিল্লি থেকে বিহার, উত্তর প্রদেশ থেকে পশ্চিমবঙ্গ সমস্ত জায়গায় বিদ্রোহের আগুন জ্বলছিল কতিপয় মানুষের মধ্যে। তখন নিজে বলেছিলেন তার কুশপুতুল পোড়ানো হোক তাকে অপমান করা হোক কিন্তু দেশের সম্পদ নষ্ট করা না হয়। এবার প্রধানমন্ত্রী বেনজির আক্রমণ করে বসলেন এই বিশিষ্ট বুদ্ধিজীবী। ফের প্রধানমন্ত্রী মোদিকে নিশানা করে আক্রমণ শানালেন অনুরাগ কাশ্যপ।

গতকাল মোদিজির শিক্ষাগত যোগ্যতার প্রমাণ দেখতে চান অনুরাগ। টুইটারে লেখেন, ‘‌মোদিজি কতদূর পড়াশোনা করেছেন, আগে সেটা দেখান। রাষ্ট্রবিজ্ঞান নিয়ে আপনি যে পড়াশোনা করেছেন, সেই ডিগ্রি দেখান দেশবাসীকে। প্রমাণ করুন আপনি শিক্ষিত। তারপর কথা হবে।’‌  এমন টুইট এর পরে দেশবাসী সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন তার বিরুদ্ধে।

আরও একটি টুইট করেন কাশ্যপ। তাতে লেখেন, ‘‌প্রধানমন্ত্রী ও তাঁর বাবার জন্মের সার্টিফিকেট দেখতে চাই। আগে গোটা পরিবারের জন্মের সার্টিফিকেট দেখাক প্রধানমন্ত্রী। তারপর দেশবাসীকে বলুন প্রমাণ দেখাতে।’‌

Back to top button
Close
Close