টাইমলাইনখেলাক্রিকেট

বাবার খেলা দেখানোর জন্য দু’মাসের সন্তানকে নিয়ে আমেদাবাদে হাজির অনুস্কা, পোস্ট করলেন ছবি

বাংলা হান্ট ডেস্কঃ এই মুহূর্তে গুজরাটের আমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে চলছে ভারত বনাম ইংল্যান্ডের চতুর্থ তথা শেষ টেস্ট ম্যাচ। এই ম্যাচ ঘিরে উত্তেজনা তুঙ্গে। এরই মধ্যে এই ম্যাচের উত্তেজনা আরও বাড়িয়ে দিতে নরেন্দ্র মোদী স্টেডিয়ামে দু মাসের কন্যা সন্তানকে নিয়ে হাজির হলেন বিরাট কোহলির স্ত্রী বলিউড অভিনেত্রী অনুস্কা শর্মা।

দীর্ঘদিন প্রেম করার পর 2017 সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ভারত অধিনায়ক বিরাট কোহলি এবং বলিউড অভিনেত্রী অনুস্কা শর্মা। নতুন বছরের শুরুতেই তাদের জীবন আলো করে আসে এক কন্যা সন্তান, যা নিয়ে রীতিমতো খুশির হাওয়া ভারতীয় ক্রিকেট মহলে। এবার বাবার খেলা দেখানোর জন্য দু মাসের কন্যা সন্তানকে নিয়েই নরেন্দ্র মোদী স্টেডিয়ামে হাজির হলেন বিরাট কোহলির স্ত্রী তথা বলিউড অভিনেত্রী অনুস্কা শর্মা। সেই ছবি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করে অনুস্কা। তারপরেই বিষয়টি সামনে আসে।

অন্তঃসত্ত্বা স্ত্রী অনুষ্কা শর্মা বছরের শুরুতেই সন্তানের জন্ম দেন। আর এই কঠিন সময়ে স্ত্রী অনুষ্কার পাশে থাকার জন্য অস্ট্রেলিয়া সফরের মাঝ পথেই পিতৃত্বকালীন ছুটি নিয়ে দেশে ফিরে আসেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। যা নিয়ে কিছুটা আলোচনা হলেও সেই ব্যাপারে মাথায় ঘামায়নি বিরাট। তারপর ইংল্যান্ডের বিরুদ্ধে জাতীয় দলের জার্সি গায়ে মাঠে নেমেছেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। আর সেখানেই হাজির হন অনুষ্কা শর্মা। বিষয়টি জানাজানি হয় হোটেল রুম থেকে অনুষ্কা শর্মা সবরমতী নদীর একটি ছবি পোস্ট করেছেন। তারপরই বিষয়টি পুরোপুরি ভাবে সামনে আসে। তবে অনুষ্কা স্টেডিয়ামে খেলা দেখতে যাবেন কিনা সেই ব্যাপারে এখনো পর্যন্ত স্পষ্ট কোনো খবর পাওয়া যায়নি।

Back to top button